৩০ সেপ্টেম্বর ২০২৩, শনিবার

মেসিকে ছাড়াই ইন্টার মিয়ামির জয়

- Advertisement -

বিশ্বকাপ বাছাইপর্বে খেলতে গেছেন লিওনেল মেসি। ইতোমধ্যে একটি ম্যাচেও খেলেছেন। আর্জেন্টাইন ক্ষুদে জাদুকরকে ছাড়া মেজর লিগ সকারে স্পোর্টিং কানসাস সিটির বিপক্ষে ৩-২ গোলের জয় পেয়েছে ইন্টার মিয়ামি। দলের হয়ে জোড়া গোল করেন লিওনার্দো ক্যাম্পানা ও অন্যটি করেন ফাকুন্দো ফ্যারিয়াস।

নিয়মিত একাদশের ৮ জন খেলোয়াড় দেশের হয়ে খেলতে গেছেন। তাদের ছাড়াই তুলনামূলক দূর্বল দল নিয়ে ঘরের মাঠে কানসাসের বিপক্ষে নামে মিয়ামি। ম্যাচের ৯ মিনিটেই পিছিয়ে পড়ে তারা। ড্যানিয়েল স্যালোই গোল করে কানসাসকে এগিয়ে দেন। ২৫ মিনিটে পেনাল্টি থেকে লক্ষ্যভেদ করে স্বাগতিকদের সমতায় ফেরান ক্যাম্পানা। এরপর প্রথমার্ধের শেষ মিনিটে দলকে ২-১ গোলে এগিয়ে দেন ইকুয়েডরিয়ান ফরোয়ার্ড।

দ্বিতীয়ার্ধের শুরু থেকেই আক্রমণে যায় মিয়ামি। তবে ছেড়ে কথা বলেনি কানসাসও। স্বাগতিকদের তুলনায় তুলনামূলক বল পজিশন ও পোস্টে শটও বেশি নিয়েছিলো তারা। তবে খেলার ধারার বিপরীতে তৃতীয় গোলটি পেয়ে যায় মিয়ামি। ৬০ মিনিটে ৩-১ করেন আর্জেন্টাইন মিডফিল্ডার ফাকুন্দো।

৭৮ মিনিটে অবশ্য একটি গোল পরিশোধ করেছিলো কানসাস। তবে ম্যাচে সমতা ফেরানোর জন্য তা যথেষ্ট ছিলো না। বাকি সময়ে আর কোনো দল গোল করতে না পারলে ৩-২ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে মিয়ামি। মেসি দলে যোগ দেওয়ার পর থেকে টানা ১২ ম্যাচে অপরাজিত থাকলো দলটি।

এই জয়ে ২৬ ম্যাচে ২৮ পয়েন্ট নিয়ে ১৪তম স্থানে রয়েছে মিয়ামি। আর মাত্র ৬ পয়েন্ট পেলেই এমএলএসের প্লে-অফে খেলবে তারা।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img