১ ডিসেম্বর ২০২২, বৃহস্পতিবার

মেসিকে ছাড়াই অনুশীলনে বার্সা

- Advertisement -

শনিবার অনুশীলন করেছে বার্সেলোনা। রোনাল্ড ক্যোমানের নেতৃত্বে স্প্যানিশ ক্লাবের অনুশীলনে ছিলেন না লিওনেল মেসি। বৃহস্পতিবার ক্লাব কর্তৃপক্ষের থেকে আচমকা ঘোষনা আসে তারা লিওনেল মেসিকে ধরে রাখতে পারছে না। ফলে শনিবারের অনুশীলনে যোগ দেননি লিওনেল মেসি। এমন তথ্য জানিয়েছে আন্তর্জাতিক গণমাধ্যম স্কাই স্পোর্টস।

বার্সেলোনা জার্সিতে মেসির জার্নি শেষ

মেসি আর বার্সেলোনা ছিল হরহর আত্মা। সেই আত্মার বন্ধন ছিন্ন হয়েছে। স্প্যানিশ লিগ লা লিগার আর্থিক নিয়মের বেড়াজালে আর্জেন্টাইন তারকাকে ধরে রাখতে ব্যর্থ হলো স্প্যানিশ জায়ান্টরা। আন্তর্জাতিক গণমাধ্যমের খবর ছিল বৃহস্পতিবার ৫ বছরের জন্য চুক্তি নবায়ন করবে বার্সেলোনা। তবে সবাইকে অবাক করে ক্লাব কর্তৃপক্ষ ঘোষনা দেয় মেসিকে তারা ধরে রাখতে পারছে না।

বার্সেলোনা মেসিকে ধরে রাখতে না পারায় স্বাভাবিকভাবেই ফুটবল পাড়ায় আলোচনা শুরু হয়েছে, কোথায় যেতে পারেন তিনি। অনেক বিশ্লেষকদের ধারনা মেসির পরবর্তী গন্তব্য হবে ম্যানচেস্টার সিটি, কেননা অনেকেই এখানে দেখছেন সাবেক বার্সা কোচ পেপ গার্দিওলার সঙ্গে রিইউনিয়ন হিসেবে। মেসিকে দলের ভেড়ানোর দৌড়ে আছে প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি)।

 

মেসি যেতে পারেন পিএসজিতে

আন্তর্জাতিক গণমাধ্যমে গুজব আছে, আগামী ১০ আগষ্ট প্যারিসে সাঁজবে নতুন করে। পিএসজি আইফেল টাওয়ারকে সাঁজাবে নতুন করে। কেননা সেদিনই নাকি ক্লাবে পা রাখবেন লিওনেল মেসি। সেই গুজবের আগুনে ঘি ঢেলে দিয়েছেন স্বয়ং ক্লাব মালিকের ভাই। জানিয়েছেন সকল আলোচনা চূড়ান্ত, অপেক্ষা শুধুই আনুষ্ঠানিকতার।

মেসিকে বিদায় জানাতে মেসির বাড়িতে গিয়েছিলেন স্প্যানিশ অধিনায়ক এবং বার্সেলোনা মিডফিল্ডার সের্জিও বুস্কেটস। মেসির ছোটবেলার সতীর্থ জেরার্দ পিকে তো মেসির বিদায়ে বিশাল এক চিঠিই লিখে ফেলেছেন।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img