১৭ জুলাই ২০২৪, বুধবার

মেসির বিপক্ষে প্রতিপক্ষের গুরুত্বর অভিযোগ!

- Advertisement -

সাম্প্রতিক সময়টা ভাল যাচ্ছে না লিওনেল মেসি। চোট যেন তার নিত্যদিনের সঙ্গী। ক্যারিয়ারের সায়াহ্নে এসে চোটের সাথে লড়াই করতে হচ্ছে তাকে। এরই মধ্যে নতুন এক বিতর্কে জড়িয়েছেন ইন্টার মিয়ামি তারকা।

কনক্যাকাফ চ্যাম্পিয়ন্স কাপের কোয়ার্টার ফাইনালে মন্টেরের বিপক্ষে প্রথম লেগের ম্যাচে নিজেদের ঘরের মাঠে ২-১ ব্যবধানে হেরেছে মিয়ামি। এই ম্যাচে না খেললেও মাঠেই ছিলেন মেসি। ম্যাচশেষে আর্জেন্টাই ক্ষুদে জাদুকর নাকি প্রতিপক্ষের ড্রেসিংরুমে গিয়ে চিৎকার করেছেন, এমনটাই জানিয়েছে ইএসপিএন।

মেক্সিকান ক্লাবটি আনুষ্ঠানিকভাবে অভিযোগ দায়ের করেছে। মেসি ছাড়াও লুইস সুয়ারেজ ও জর্দি আলবার নামও আছে বলে বিভিন্ন গণমাধ্যমের খবর।

তবে এসব খবরকে খুব একটা পাত্তা দিচ্ছেন না মিয়ামির সহকারী কোচ জাভি মোরালেস। ম্যাচে সবচেয়ে গুরুত্বপূর্ণ কাজটি মাঠেই হয় বলে মন্তব্য করেছেন তিনি।

কলোরাডোর বিপক্ষে ম্যাচের আগে জাভি মোরালেস বলেন, “সবচেয়ে গুরুত্বপূর্ণ ব্যাপারটি মাঠেই ঘটেছে। যেটি হলো কাপ ম্যাচটি। এসব ম্যাচ কী ধরনের হয় আমরা জানি। এগুলো অনেক আগ্রাসী মনোভাব নিয়ে খেলা হয়। সত্যি কথা হচ্ছে, সবচেয়ে গুরুত্বপূর্ণ কাজটা হয় মাঠেই”

চোটের কারণে বেশ কিছুদিন ধরে দলের বাইরে থাকা লিওনেল মেসি কলোরাডোর বিপক্ষে ম্যাচ দিয়ে মিয়ামির স্কোয়াডে ফিরেছেন। যদিও মেসি খেলবেন কিনা, কিংবা কতক্ষণ খেলবেন তা নিয়ে রয়েছে শঙ্কা।

 

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img