২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

মেসির শৈশবের ও বর্তমান ক্লাবের ম্যাচে জেতেনি কেউ

- Advertisement -

লিওনেল মেসি শেশবের যে ক্লাব দিয়ে ‘নিউওয়েলস ওল্ড বয়েজ’ ফুটবল যাত্রা শুরু করেছিলেন, সেই ক্লাবের সাথে বর্তমান ক্লাব ইন্টার মিয়ামির ম্যাচ। স্বাভাবিকভাবেই রোমাঞ্চ কাজ করার কথা, হলোও তাই। ম্যাচ শুরুর আগেই দুই দলের এক্স অ্যাকাউন্ট থেকে মেসিকে নিয়ে পোস্ট। আর্জেন্টাইন তারকা যখন মাঠে নামেন, তখন দুই দলের সমর্থকরা করতালি দিয়ে অভিবাদন জানিয়েছেন।

তবে ম্যাচে জিততে পারেনি কোনো দলই। ঘরের মাঠ ডিআরভি পিএনকে স্টেডিয়ামে শৈশবের ক্লাবের বিপক্ষে ১-১ গোলে ড্র নিয়ে মাঠ ছেড়েছে ইন্টার মিয়ামি।

শুধু মেসি নয়, দলটির কোচ জেরার্দো মার্তিনোর জন্যও ম্যাচটি ছিল পূর্নমিলনীর। নিউওয়েলস ওল্ড বয়েজের হয়েই তো সবচেয়ে বেশি ম্যাচ খেলার রেকর্ড তার দখলে। ক্লাবটির হয়ে লিগ জিতেছেন তিনবার। শুধু তাই নয়, নিউওয়েলস ওল্ড বয়েজকে কোচ হিসেবে শিরোপাও জিতিয়েছেন তিনি।

ম্যাচের একটি মূহুর্তে মেসি

 

ম্যাচে মেসির খেলা নিয়ে শঙ্কা থাকলেও মাঠে নামেন মেসি। ৬০ মিনিট পর্যন্ত মাঠে ছিলেন আর্জেন্টাইন তারকা। ৩৬ মিনিটে একবার গোলের দারুণ সুযোগ পেয়েছিলেন। তবে কাজে লাগাতে পারেননি। মেসির নেওয়া একটি ফ্রি কিক গেছে অল্পের জন্য বাইরে দিয়ে।

মেসি উঠে যাওয়ার পর ম্যাচে লিড নেয় মিয়ামি। স্নেইডার বোরগেলিন এগিয়ে দেন স্বাগতিকদের। তবে সেই লিড বেশিক্ষণ ধরে রাখতে পারেনি মিয়ামি। ৮৩ মিনিটে ফ্র্যাঙ্কো মার্টিন দিয়াজ নিউওয়েলস ওল্ড বয়েজকে সমতায় ফেরান। শেষ পর্যন্ত আর কোনো দল গোল করতে না পারলে ১-১ সমতায় শেষ হয় ম্যাচ।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img