২৭ জুলাই ২০২৪, শনিবার

‘মেসি’ ধ্বনিতে মেজাজ হারানো রোনালদো এক ম্যাচ নিষিদ্ধ

- Advertisement -

দর্শকদের প্রতি বাজে অঙ্গভঙ্গির দায়ে সৌদি প্রো লিগে ক্রিশ্চিয়ানো রোনালদোকে এক ম্যাচের জন্য নিষিদ্ধ করেছে সৌদি ফুটবল ফেডারেশনের ডিসিপ্লিনারি অ্যান্ড এথিকস কমিটি। পাশাপাশি ৩০ হাজার সৌদি রিয়াল জরিমানাও দিতে হবে আল নাসরের এই তারকা ফুটবলারকে।

‘রয়টার্স’ জানিয়েছে, নিষেধাজ্ঞার বিরুদ্ধে আপিল করার সুযোগ কোনো সুযোগ নেই। ফলে আল হাজমের বিপক্ষে বৃহস্পতিবারের ম্যাচটি খেলতে পারবেন না ৩৯ বছর বয়সী এই পর্তুগিজ তারকা। জরিমানার মধ্যে ১০ হাজার সৌদি রিয়াল দিতে হবে সৌদি ফুটবল ফেডারেশনকে। এছাড়াও বাদবাকি ২০ হাজার রিয়াল যাবে আল শাবাবের ঘরে। অভিযোগ প্রস্তুতকরণ খরচবাবদ এই অর্থ ক্লাবটিকে প্রদান করা হচ্ছে।

উল্লেখ্য, গত রবিবার আল শাবাবের বিপক্ষে ম্যাচের সময় শাবাবের এক দল দর্শক ‘মেসি মেসি’ শব্দে আওয়াজ তুললে এক পর্যায়ে তাদের দিকে তাকিয়ে বাজে অঙ্গভঙ্গি করেন রোনালদো। সেই ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপকভাবে ছড়িয়ে পড়লে নিন্দার মুখে পড়েন রোনালদো।

রায়ের ব্যাপারে দেশটির সংবাদমাধ্যম ‘আর-রিয়াদিয়া’ জানিয়েছে, সেই দিনের ঘটনা বিষয়ে রোনালদোর কাছে ব্যাখ্যা চেয়েছিল সৌদি ফুটবল ফেডারেশনের ডিসিপ্লিনারি অ্যান্ড এথিকস কমিটি। রোনালদো কমিটিকে জানান, তিনি কোনো দৃষ্টিকটু আচরণ করেননি। যা করেছেন, ইউরোপিয় ফুটবলে তা খুব সাধারণ ব্যাপার। সব ক্লাব ও খেলোয়াড়ের প্রতিই তাঁর পূর্ণ শ্রদ্ধা আছে।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img