NCC Bank
- Advertisement -NCC Bank
১৯ আগস্ট ২০২২, শুক্রবার

মেসি ফিরেছে, জয় পেয়েছে বার্সেলোনা

- Advertisement -

শিরোনাম দেখে মনে হতে পারে মেসির গোলেই জয় পেয়েছে বার্সেলোনা। কিন্তু গোল না করলেও গোল করিয়েছেন মেসি। জয় পেয়েছে বার্সেলোনা। নিশ্চিত অবনমনে যাওয়া উয়েস্কাকে হারাতে অবশ্য ঘাম ঝড়াতে হয়েছে স্প্যানিশ জায়ান্টদের। ১-০ গোলে জিতেছে বার্সেলোনা।

গোল না করলেও রেকর্ড গড়েছেন বার্সা অধিনায়ক লিওনেল মেসি। বার্সার জার্সিতে ৭৫০ ম্যাচ আর লা লিগায় ৫০০তম ম্যাচ খেলার মাইলফলকে পৌঁছে যান।

বার্সেলোনা বছর শেষ করেছিল এইবারের সাথে ম্যাচ ড্র করে। সেই ম্যাচে ছিলেন না বার্সা অধিনায়ক। বছরের প্রথম ম্যাচ দিয়েই মাঠে ফিরেছেন। লিড নিতে বার্সা সময় নেয় ২৭ মিনিট। মেসির চিপ করা বল দারুণ ভলিতে জালে জড়ান ফ্রেংকি ডি ইয়ং।

বিরতির আগে স্কোরশিটে নাম উঠাতে পারতেন মেসি। কিন্তু বাধার দেয়াল ছিলেন প্রতিক্ষের গোলরক্ষক। এদিন গোল পেতে মরিয়া ছিলেন মেসি। প্রতিপক্ষ উয়েস্কার রক্ষণের দিকে ৮বার শট নিয়েছেন। কিন্তু জাল বরাবর রাখতে পারেন মাত্র দু’বার। শেষ পর্যন্ত ওই এক গোলই ম্যাচের ব্যবধান গড়ে দেয়।

১৬ ম্যাচে ২৮ পয়েন্ট নিয়ে টেবিলের পাঁচে উঠে এল বার্সা। ১৫ ম্যাচ খেলা আতলেতিকো মাদ্রিদ তাদের চেয়ে ১০ পয়েন্ট ব্যবধানে এগিয়ে শীর্ষে। ১৭ ম্যাচে ৩৬ পয়েন্ট নিয়ে দুইয়ে রিয়াল মাদ্রিদ।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img