NCC Bank
- Advertisement -NCC Bank
১৯ আগস্ট ২০২২, শুক্রবার

মোসাদ্দেকের ভাবনায় অন্য অনেক দলের থেকে এগিয়ে বাংলাদেশ

- Advertisement -

অন্য দুই ফরম্যাট বিবেচনায় ওয়ানডেতে বাংলাদেশ দলটা তুলনামূলক বেশী শক্তিশালী। প্রতিপক্ষ যদি হয় তবে সামর্থ্যের ব্যবধান চোখে পড়ার মতোই। বাংলাদেশ যেখানে আছে সাত নম্বরে সেখানে জিম্বাবুয়ে আরও ছয় ধাপ পেছনে। তবে বাংলাদেশ দলের অলরাউন্ডার মোসাদ্দেকের ভাবনা, শুধু জিম্বাবুয়ে নয়, অন্য অনেক দেশের চেয়ে ওয়ানডেতে এগিয়ে বাংলাদেশ।

মোসাদ্দেক মনে করেন অভিজ্ঞ আর তার তারুণ্যের কম্বিনেশনই বাংলাদেশ দলের শক্তির জায়গা। অন্যদিকে ক্রিকেটারদের অলরাউন্ড দক্ষতাও চিন্তার জায়গা কমাচ্ছে বাংলাদেশের।

“আমাদের ওয়ানডে দল অন্য অনেক দল থেকে এই জায়গায় এগিয়ে যে, আমাদের দলে চারজন অভিজ্ঞ ক্রিকেটার আছে এবং সঙ্গে তরুণদের সমন্বয় আছে, এটা অনেক দলেই হয়তো নেই। আমাদের অপশন অবশ্যই অনেক বেশি। বেশির ভাগ ক্রিকেটারই বোলিং-ব্যাটিং দুটিই করতে পারে। এটা দলের জন্য খুবই ভালো দিক।”

ওয়ানডে সিরিজ শুরুর আগে হারারেতে অনুশীলন করছে বাংলাদেশ দল। দলীয় সাফল্যের সাথে ব্যক্তিগত পারফর্ম্যান্সের দিকেও নজর আছে মোসাদ্দেকের।

“আমাদের জন্য এটা খুবই সঠিক সময়। আমরা যারা আছি, একসঙ্গে শুরু করেছি, দলে থিতু হওয়ার ও পারফর্ম করার উপযুক্ত সময়। নিউজিল্যান্ড সফরে ইনজুরিতে পড়ার পর শ্রীলঙ্কার সঙ্গে সিরিজ খেলি। শেষ ম্যাচে আমি মনে করি খুবই ভালো ব্যাটিং করেছি। যদিও শেষ করতে পারিনি। এখন যদি এরকম দায়িত্ব পাই, অবশ্যই শেষ করার চেষ্টা থাকবে।”

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img