৭ ডিসেম্বর ২০২২, বুধবার

ম্যানচেস্টার ইউনাইটেডকে রুখে দিল এভারটন

- Advertisement -

ইপিএল লিগ টেবিলের ইঁদুর বিড়াল দৌড়ে নগর প্রতিদ্বন্দ্বী সিটি থেকে একধাপ পিছিয়ে দুই আছে রেড ডেভিলরা। এভারটনের সাথে জিতে সিটিকে ধরে ফেলার যে ছক আঁকছিলেন ওলে গুনার সোলশার তা আবারো ভেস্তে গেছে । জয়ের সুবাস পেয়েও শেষ মুহূর্তে গোল খেয়ে পয়েন্ট হারিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড।

ওল্ড ট্রাফোর্ডের মাঠে প্রতিনিয়ত রং পাল্টানো ম্যাচে দুবার ঘুরে দাঁড়িয়ে ম্যান ইউকে তাদের মাঠেই আটকে দিয়েছে এভারটন। শনিবার রাতে ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচটি ৩-৩ গোলে ড্র হয়েছে।

 

খেলার প্রথমার্ধে এদিনসন কাভানি আর ব্রুনো ফের্নান্দেসের গোলে ইউনাইটেড ২-০ ব্যবধানে এগিয়ে যাওয়ার পর সমতা টানেন আবদুলাই দুকুরে ও হামেস রদ্রিগেস।

 

৭০তম মিনিটে ইউনাইটেডকে এগিয়ে নেন ম্যাকটমিনে, ঠিক তখন জয়ের স্বপ্নটা আরো চওড়া হয় রেড ডেভিলদের। প্রতিযোগিতার সফলতম দলটি যখন জয় নিয়ে মাঠ ছাড়ার অপেক্ষায়, তখনই ক্যালভার্ট-লুইনের গোলে কপাল পুড়ে ম্যান ইউ এর।

 

গত নভেম্বরে প্রথম দেখায় এভারটনের মাঠে ৩-১ গোলে জিতেছিল সোলশারের দল, তবে ঘরের মাঠে এবার পারলেন না তারা। ৩ ম্যাচে ১৩ জয় ও ৬ ড্রয়ে ৪৫ পয়েন্ট নিয়ে দুইয়ে আছে ম্যানচেস্টার ইউনাইটেড। দুই ম্যাচ কম খেলে ৪৭ পয়েন্ট নিয়ে শীর্ষে ম্যানচেস্টার সিটি।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img