১৭ জুলাই ২০২৪, বুধবার

রনি-অঙ্কনের দারুণ ব্যাটিংয়ে মাশরাফীদের হারালো মোহামেডান

- Advertisement -

ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) ম্যাচে লিজেন্ডস অব রুপগঞ্জকে ৬ উইকেটে হারিয়েছে মোহামেডান স্পোর্টিং ক্লাব। ইমরুল কায়েসের দলের হয়ে সর্বোচ্চ ৯২ রান করে অপরাজিত ছিলেন রনি তালুকদার। এছাড়াও মাহিদুল ইসলাম অঙ্কনের ব্যাট থেকে এসেছে ৭৮ বলে ৫৯ রান।

টসে জিতে রুপগঞ্জকে আগে ব্যাটিংয়ে পাঠায় মোহামেডান। ২৭ রানের মধ্যে দলটির তিন ব্যাটারকে ফেরান নাসুম আহমেদ ও আবু হায়দার রনি। চৌধুরী মোহাম্মদ রিজওয়ান ও আমিনুল ইসলাম বিপ্লব মিলে শুরুর ধাক্কা সামাল দেওয়ার চেষ্টা করেছিলেন। কিন্তু ৪৪ বলে ২৫ রান করা রিজওয়ানকে ফিরিয়ে ৩৭ রানের জুটি ভাঙেন কামরুল ইসলাম রাব্বি।

এরপর বিপ্লবকে সাথে নিয়ে ইনিংস মেরামতের চেষ্টা করেন শামীম হোসেন পাটোয়ারী। ২৬ রান করা বিপ্লবে ফিরিয়ে ৩১ রানের জুটি ভাঙেন মোহাম্মদ আসিফ হাসান।

শুভাগত হোম ও মাশরাফী বিন মোর্ত্তজা ইনিংসের শুরুটা করেছিলেন ভাল কিন্তু বড় ইনিংস খেলতে পারেননি কেউই। রুপগঞ্জ ১৭৮ রানের সংগ্রহ পায় মূলত শামীমের ৮০ বলে ৪ বাউন্ডারি ও ২ ছক্কায় করা ৫৯ রানের কল্যাণে।

মোহামেডানের হয়ে ৩টি করে উইকেট শিকার করেছেন নাসুম আহমেদ ও মোহাম্মদ আসিফ হাসান। ২টি উইকেট নিয়েছেন কামরুল ইসলাম রাব্বি।

১৭৯ রানের লক্ষ্যে ব্যাটিংয়ে নেমে ৭ রানের মধ্যেই ২ উইকেট হারায় মোহামেডান। ইমরুলকে ফিরিয়েছেন আল আমিন আর প্রান্তিক নওরোজ নাবিলের উইকেট নিয়েছেন শুভাগত।

তবে মোহামেডানকে বিপদে পড়তে দেননি রনি-অঙ্কন। দুজনে খেলেছেন ম্যাচের পরিস্থিতি অনুযায়ী। শুরুতে দেখেশুনে খেলেছেন, মারার বল পেলে মেরেছেন। অঙ্কনকে ফিরিয়ে ১৩০ রানের জুটি ভাঙেন আব্দুল হালিম। আরিফুল ইসলাম পারেননি তেমন কিছুই করতে।

উইকেটে আসা মাহমুদউল্লাহ রিয়াদকে সাথে নিয়ে বাকি কাজটুকু সেরেছেন রনি। শেষ পর্যন্ত রিয়াদ অপরাজিত ছিলেন ৯ রানে, রনির কথা তো আগেই বলা হয়েছে।

রুপগঞ্জের হয়ে দুটি উইকেট নিয়েছেন হালিম। ১টি করে উইকেট শিকার করেছেন আল আমিন ও শুভাগত।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img