২৭ সেপ্টেম্বর ২০২২, মঙ্গলবার

রবিবারের ম্যাচেই একাদশে ফিরছেন সাকিব!

- Advertisement -

আইপিএলে সংযুক্ত আরব আমিরাতে শুরুটা বেশ ভালোই করেছিলো কলকাতা নাইট রাইডার্স। টুর্নামেন্টের গুরুত্বপূর্ণ সময়ে এসে শুরুর ছন্দটা হঠাৎ করেই হারানোর পথে দলটি; সর্বশেষ তিন ম্যাচে দুইটিতেই এসেছে পরাজয়। চেন্নাইয়ের বিপক্ষে ম্যাচে আন্দ্রে রাসেলের ইনজুরিতে পড়াটাই ভোগাচ্ছে পয়েন্ট তালিকার চার নম্বরে থাকা কেকেআরকে। দলটির সেরা কম্বিনেশন খুঁজতে হিমসিম খাচ্ছেন প্রধান কোচ ব্রেন্ডন ম্যাককালাম; খুঁজছেন আন্দ্রে রাসেলের বিকল্প। সেইসাথে লোকি ফার্গুসনও চোট পেয়ে ছিটকে গেছেন একাদশ থেকে।

একাদশে ফিরলে বৃহস্পতিবার নিজেদের শেষ ম্যাচে দেখা হয়ে যেতে পারে দুজনের

রাসেলের অনুপস্থিতে পঞ্চম বোলারের ভূমিকাটা পালন করতে হচ্ছে ভেঙ্কটেশ আইয়ার এবং নীতিশ রানাকে। শুক্রবার পাঞ্জাবের বিপক্ষে ম্যাচে দুজনে মিলে ৩.৩ ওভারে দিয়েছেন ৩৭ রান। এখানেই পিছিয়ে কেকেআর, টিম সেইফার্টের ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে সাম্প্রতিক পারফরম্যান্সের কারণে তাকে দলে নেয়া হলেও, পঞ্চম বোলারের কাজটা রাসেলের মতো করে করতে পারছেন না কেউই। এমন মুহুর্তে সাকিব আল হাসানের প্রসঙ্গ তুললে ম্যাককালাম বলেন পরের ম্যাচেই স্কোয়াডে দেখা যেতে পারে বিশ্বসেরা অলরাউন্ডারকে।

“সাকিব সবসময় পরিকল্পনায় থাকেন। কারণ তার দক্ষতা, বাঁহাতি বোলিং এবং ব্যাটিং। আমরা সাধারণত ব্যাটসম্যান হিসেবে তাকে প্রথম তিনে একটু বেশি দেখতে পাই। কিন্তু এর মানে এই না যে, সে অন্য কোথাও মানিয়ে নিতে পারবেন না। পরের ম্যাচের একাদশ নির্বাচনে সাকিব অবশ্যই পরিকল্পনায় আছেন”- সাকিবকে নিয়ে ম্যাককালাম

১২ ম্যাচে ৫টিতে জিতে পয়েন্ট টেবিলের চার নম্বরের অবস্থান করছে শাহরুখ খানের কলকাতা নাইট রাইডার্স। এমন সময়ে প্রতিটা ম্যাচেই জয়ের নেই কোনো বিকল্প। শেষ তিন ম্যাচের দুইটিতেই হেরে পিছিয়ে কেকেআর, সাকিবের ফেরায় যদি জয়ের দেখা পেতে শুরু করে দলটি তাহলে শুধু কেকেআরের জন্যই নয়, সুখবর ভক্ত সমর্থকদের জন্যও।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img