NCC Bank
- Advertisement -NCC Bank
১৮ আগস্ট ২০২২, বৃহস্পতিবার

রমিজ রাজার উচিত কথা কম বলে কাজে মনোযোগ দেয়া: ইউনিস খান

- Advertisement -

পাকিস্তানের কিংবদন্তি ব্যাটসম্যান ইউনিস খান দেশটির ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান রমিজ রাজাকে উদ্দেশ্য করে বলেছেন, “কথা কম বলে এবার কাজের কাজটা করুন”। ঘরের মাঠে বিশ্বকাপের আগে নিউজিল্যান্ড এবং ইংল্যান্ড সিরিজ বাতিল হওয়াতে পাকিস্তানের ক্রিকেটমহল যে বেশ ক্ষুব্ধ, তা আলাদা করে বলার কোনো প্রয়োজন নেই। তারই বহিপ্রকাশ ঘটেছে ইউনিসের কথাতেও।

পাকিস্তান দলের সাবেক ব্যাটিং কোচ ইউনিস খান মনে করেন বিশ্ব ক্রিকেটে পাকিস্তানকে নিজেদের অবস্থানটা আরো ভালো ভাবে নিশ্চিত করতে হবে, “পাকিস্তানকে বিশ্ব ক্রিকেটে নিজেদের মান আরো বাড়াতে হবে”

বিশ্বমঞ্চে পাকিস্তানকে নতুন করে তুলে ধরতে হবে বলে মত ইউনিসের

নিউজিল্যান্ড এবং ইংল্যান্ড ক্রিকেট বোর্ড পাকিস্তানের বিপরীতে তাদের ঘরের মাটিতে শেষমুহুর্তে খেলতে অনাগ্রহ প্রকাশ করলে ক্ষুব্ধ পিসিবি চেয়ারম্যান দিয়েছেন বিভিন্ন রকমের হুমকিও। শুধু কথা বলে যে কিছু হবে না সেটাই মনে করিয়ে দিয়েছেন ইউনিস খান।

“পিসিবির নতুন চেয়ারম্যান রমিজ রাজার উচিত কথা কম বলা। কারণ, এটা সেই সময় যখন কাজের পরিধিটা বাড়ানো উচিত”- বলছিলেন ইউনিস খান 

সেইসাথে পাকিস্তানি কিংবদন্তি ব্যাটসম্যান মনে করেন নিজেদের নতুন করে চেনানোর এটাই মোক্ষম সুযোগ, “ইংল্যান্ড এবং নিউজিল্যান্ডের সাথে খেলা বাতিল হয়ে যাওয়ার পর আমাদের এবার ভাবা উচিত। আমাদের শক্তিশালী কিছু পরিকল্পনা নিয়ে আগানো এবং বিশ্বকে নিজেদের অবস্থানটা জানানো উচিত”।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img