৭ ডিসেম্বর ২০২২, বুধবার

রামোসের নতুন ক্লাব; প্রাধান্য পাবে পরিবার

- Advertisement -

রিয়াল মাদ্রিদ ছাড়ার পর রামোস নতুন কোন ক্লাবে যাবেন তা এখনো জানা যায়নি। ইএসপিএনের মতে রামোসের হাতে আছে তিনটি ক্লাবের অফার, রিয়াল গ্রেট কোন ক্লাবে যাবেন সে সিদ্ধান্ত নির্ভর করছে তার পরিবারের স্বাচ্ছন্দ্যের ওপর।

রিয়াল মাদ্রিদের সাথে ১৬ বছরের সম্পর্ক ছিন্ন করে ৩৫ বছর বয়সী রামোস ক্লাব ছেড়েছেন দুই সপ্তাহ আগে, রিয়াল মাদ্রিদ ছাড়ার খবর নিশ্চিত হওয়ারও আগে রামোস নতুন কোন ক্লাবে যাচ্ছেন সে জল্পনা কল্পনা চলছে আজ প্রায় কয়েক মাস ধরে।

রামোসের নতুন ক্লাব কোনটা হবে সেই রহস্যের সমাধান হয়নি, আপাতত জানা গেছে রামোসের কাছে ইউরোপের ৩ বড় লিগের তিন দল ম্যানচেস্টার সিটি, পিএসজি আর বায়ার্ন মিউনিখে যোগ দেয়ার প্রস্তাব রয়েছে। সিটির অধরা চ্যাম্পিয়ন্স লিগ স্বপ্ন পূরনে গার্দিওলার রামোসকে দলে ভেড়ানোর প্রচেষ্টা বেশ কিছুদিনের, বায়ার্ন মিউনিখও তাদের ডিফেন্সে ডেভিড আলাবা আর জেরোমি বোয়েটাংয়ের শুন্যস্থান পূরনে রামোসকে চায়।

ইএসপিএন জানিয়েছে রামোস নতুন কোন ক্লাবের সাথে সংসার পাতবেন তা অনেকাংশেই নির্ভর করছে তার পরিবারের ওপর। পরিবারেরর কথা চিন্তা করেই তিনি রিয়াল মাদ্রিদে থাকতে চেয়েছিলেন আরও দুই বছর; তার সেই চাওয়া পূরণ হয়নি, ছাড়তে হয়েছে ক্লাব। তাই, নতুন কোথায় যাবেন সেই সিদ্ধান্ত পরিবারের ওপরই ছেড়েছেন এই ডিফেন্ডার।

ছবিঃ ইন্টারনেট
ছবিঃ ইন্টারনেট

রামোসের কাছে বড় তিন ক্লাবে যোগ দেয়ার প্রস্তাব থাকলেও পরিবারের চাওয়ায় তিনি স্পেনের কোন ক্লাবেই যোগ দিলে অবাক হওয়ার তেমন কিছু থাকবেনা, এমনটা হলে এগিয়ে থাকবে তার শৈশবের ক্লাব সেভিয়া।

 

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img