২৭ জুলাই ২০২৪, শনিবার

রাসেলের ক্যামিওতে কুমিল্লার লড়াকু সংগ্রহ

- Advertisement -

বিপিএল ফাইনাল, নিশ্চিত করেই জমজমাট এক লড়াই দেখার উদ্দেশ্যে স্টেডিয়ামে এসেছিলেন দর্শকরা। প্রথম ইনিংস শেষে সমর্থকদের খুব একটা খুশি করতে না পারলেও, হতাশ করেনি কুমিল্লা ভিক্টোরিয়ান্স। ফরচুন বরিশালের বিপক্ষে আগে ব্যাটিংয়ে নেমে ১৫৪ রান সংগ্রহ করেছে লিটন কুমার দাশের দল। প্রথম শিরোপ জিততে বরিশালের প্রয়োজন ২০ ওভারে ১৫৫ রান।

টসে জিতে আগে বোলিং করার সিদ্ধান্ত নেন তামিম ইকবাল। অধিনায়কের সিদ্ধান্ত সঠিক প্রমাণ করতে বেশিক্ষণ সময় নেননি কাইল মেয়ার্স। প্রথম ওভারেই সুনীল নারাইনকে প্যাভিলিয়নে ফিরিয়েছেন তিনি। কুমিল্লার ইনফর্ম ব্যাটার তাওহীদ হৃদয় শুরুটা ভাল করলেও ইনিংস বড় করতে পারেননি। ১০ বলে ৩ বাউন্ডারিতে করেছেন ১৫ রান।

দ্রুত দুই উইকেট হারানোর পর ইনিংস মেরামতের দিকে নজর দিয়েছিলেন লিটন। কিন্তু ১২ বলে ১৬ রানের বেশি করতে পারেননি তিনি। ১৭ বলে ১৫ রান করে প্যাভিলিয়নে ফিরে জনসন চার্লস কুমিল্লা সমর্থকদের শুধু হতাশাই বাড়িয়েছেন।

মাহিদুল ইসলাম অঙ্কন পারেননি টি-টোয়েন্টি সুলভ ব্যাটিং করতে। ৩৫ বলে ২টি করে বাউন্ডারি ও ছক্কায় ৩৮ রান করে প্যাভিলিয়নে ফিরেছেন তিনি।

কুমিল্লা মূলত ১৫৪ রানের সংগ্রহ পেয়েছে আন্দ্রে রাসেলের কল্যাণে। ১৪ বলে ২৭ রান করে অপরাজিত ছিলেন তিনি। জাকের আলী অনিক ২৩ বলে করেছেন ২০ রান।

বরিশালের হয়ে ৪ ওভারে ৪৩ রান দিয়ে ২ উইকেট নিয়েছেন জেমস ফুলার।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img