১৭ জুলাই ২০২৪, বুধবার

‘রিয়াদ আসায় দলে অভিজ্ঞতা বেড়েছে’

- Advertisement -

দেড় বছর পর টি-টোয়েন্টি দলে ফিরেই ফিফটি করেছেন মাহমুদউল্লাহ রিয়াদ। ডানহাতি এ ব্যাটার ২০ ওভারের ফরম্যাটের দলে আসায় স্কোয়াডে অভিজ্ঞতা বেড়েছে বলে মন্তব্য করেছেন জাতীয় দলের হেড কোচ চন্ডিকা হাথুরুসিংহে।

শুক্রবার প্রেস কনফারেন্সে টাইগার হেড কোচ বলেন, “সে (রিয়াদ) দলে আসায় আমাদের দলে অভিজ্ঞতা বেড়েছে! বিপিএলে রিয়াদ আমাদের দেখিয়ে দিয়েছে সে এখন কতোটা ম্যাচিউর। সে স্বাধীনতা নিয়ে খেলেছে। আগের ইন্টারভিউতেও আমি বলেছি, বিশ্বকাপ থেকেই দেখছি সে নিজের খেলাটা উপভোগ করছে। সে এখন দারুণ খেলছে”

রিয়াদের ফিফটির দিন দুইশো স্ট্রাইকরেটে ৩৪ বলে ৬৮ রান করে দেশের ক্রিকেটে সাড়া ফেলে দিয়েছেন জাকের আলী অনিক। টি-টোয়েন্টি দলে ফিনিশার হিসেবে অনেকদিন পর যোগ্য কাউকে পাওয়া গেছে বলে মনে করছেন অনেকেই। ডানহাতি এ ব্যাটারের খেলা মনে ধরেছে হাথুরুসিংহেরও।

জাকেরের খেলা মনে ধরেছে হাথুরুর

জাকেরের বিষয়ে হাথুরু বলেন, “জাকের কি করতে পারে সেটা দেখার জন্য আমি মুখিয়ে আছি। তার খেলা আমি খুব বেশি দেখিনি। সবশেষ বিপিএলেই দেখেছি। তার ধৈর্য্য অসাধারণ।  সবশেষ বিপিএলেও দেখেছি। দেখে ভালো লাগছে। আপনি যখন ৬-৭ নম্বরে ব্যাট করবেন আপনার কিছু গূন থাকতেই হবে। তাকে দেখা আসলেই দারুণ! সে ভীষণ আত্মবিশ্বাসী”

লেগ স্পিনার রিশাদ হোসেন দুই ম্যাচেই ভাল বোলিং করেছেন। তাই স্কোয়াডে থাকলেও সুযোগ মিলছে না তাইজুলের। এদিন তাইজুলের সুযোগ না পাওয়ার বিষয়েও কথা বলেছেন হাথুরুসিংহে। টিম কম্বিনেশনের কারণেই বাঁহাতি স্পিনারকে খেলানো হচ্ছে না বলে জানিয়েছেন টাইগার হেড কোচ।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img