১৭ জুলাই ২০২৪, বুধবার

রিশাভকে ২৪ লাখ রুপি জরিমানা

- Advertisement -

বুধবার একেই তো কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে ১০৬ রানের বিশাল ব্যবধানে হেরেছে দিল্লী ক্যাপিটালস, তার ওপর অধিনায়ক রিশাভ পান্তকেও এবার গুনতে হচ্ছে ২৪ লাখ রুপি জরিমানা। কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে স্লো ওভাররেটের কারণে দিল্লী অধিনায়ককে এই জরিমানা করেছে আইপিএল কর্তৃপক্ষ।

বিশাখাপত্তনমের এই ম্যাচে ২৭২ রানের পাহাড়সম টার্গেট দাঁড় করায় কলকাতা। বোলাররা যেমন ধারালো বোলিং করতে পারেননি, সময় মতো বোলিং শেষ করতে না করতে পারেনি দিল্লী। শুধু পান্তই নয়, জরিমানা করা হয়েছে একাদশের বাকি ক্রিকেটারদেরও। প্রত্যককে ম্যাচ ফির ২৫ শতাংশ করে, অর্থাৎ ৬ লাখ রুপি জরিমানা করা হয়েছে। সমপরিমাণ জরিমানা গুনতে হবে ইমপ্যাক্ট প্লেয়ার অভিষেক পোরেলকেও।

আইপিএলের আচরণবিধির সংশ্লিষ্ট ধারা অনুযায়ী, দ্বিতীয় ওভাররেটের কারণে অধিনায়ককে বড় অংকের অর্থ জরিমানা করা হবে। এছাড়াও বাকি ক্রিকেটারদের ম্যাচ ফির ২৫ শতাংশ জরিমানা করা হবে। যা কিনা অধিনায়কের চেয়ে অনেক কম।

এর আগের ম্যাচেই একই ভেন্যুতে চেন্নাই সুপার কিংসের বিপক্ষেও একই ভুল করেছিলেন এই উইকেটকিপার ব্যাটার। সে ম্যাচের পর ১২ লাখ রুপি জরিমানা গুনতে হয়েছিল রিশাভকে। দলের বাকিরাও জরিমানার মুখে পড়েছিলেন।

 

 

 

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img