NCC Bank
- Advertisement -NCC Bank
১২ আগস্ট ২০২২, শুক্রবার

রুয়েল-মিশুর বোলিং জেতালো মোহামেডানকে

- Advertisement -

ডিপিএলে সুপারলিগের শেষ ম্যাচে জিতেছে মোহামেডান। শনিবার মিরপুরের প্রথম ম্যাচে প্রাইম ধলেশ্বরকে ২৬ রানে হারায় সাদাকালোরা। এই জয়ের পরেও পয়েন্ট টেবিলে ছয় নাম্বারে থেকে ঢাকা প্রিমিয়ার লিগের এবারের আসর শেষ করলো মোহামেডান।

ছবিঃ বিসিবি
ছবিঃ বিসিবি

কদিন আগেই ডিপিএলে প্রাইম ব্যংকের বিরুদ্ধে রুবেল হোসেনের এক ওভারে ২৭ রান নিয়েছিলেন  প্রাইম ধলেশ্বরের পেসার কামরুল ইসলাম রাব্বি। এবার ঠিক মুদ্রার উল্টা পিঠ দেখলেন প্রাইম ধলেশ্বরের পেসার। শনিবার মোহামেডানের সাথে ম্যাচে প্রথম ইনিংসের শেষ ওভারে ২৮ রান দিয়েছেন কামরুল রাব্বি। এবারের আসরে সর্বোচ্চ রানের ওভারের পাশে নিজের নাম লিখিয়ে রাব্বি মুক্তি দিলেন তারি ব্যাটে মার খাওয়া রুবেল হোসেনকে।

বৃষ্টির কারন ১৩ ওভারে নেমে আসা মোহামেডান স্পোর্টিং ক্লাব ও প্রাইম ধলেশ্বরের ম্যাচে শুরুতে সুবিধা করতে পারেনি মোহামডেয়ান। ১২ ওভার শেষে সাদাকালোদের রান ছিল মাত্র ৭৫; শেষ ওভারে রাব্বি ২৮ রান দেয়ায় শেষ পর্যন্ত মোহামেডানের স্কোর দাঁড়ায় ৫ উইকেটে ১১৩। মোহামেডানের পারভেজ হোসেন ইমন ২৬ এবং অধিনায়ক শুভাগত হোম করেন ৮ বলে ২৩ রান।

ছবিঃবিসিবি
ছবিঃবিসিবি

১০৭ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ইয়াসিন আরাফাত মিশু ও রুয়েল মিয়ার বোলিংয়েই ধ্বস নামে প্রাইম ধলেশ্বরের ইনিংসে। ডানহাতি পেসার মিশু ৩ ওভার বল করে মাত্র ১১ রানে নিয়েছেন প্রথম ৫ উইকেটের ৪টা। আর রুয়েল মিয়া নিয়েছেন শেষ ৫ উইকেটের সবকটা; বাঁহাতি এই পেসারের ৫ উইকেট সংগ্রহ ১৯ রানে । ম্যাচ জিততে শেষ ৪ ওভারে ধলেশ্বরের প্রয়োজন ছিল ৪৪ রান; শেষ ভরসা হিসেবে উইকেটে ছিলেন শামীম পাটোয়ারী। এক ওভার পরেই স্পিনার আসিফ হাসান শামীমকে ফিরিয়ে দিয়ে মোহামেডানের জয় অনেকটাই নিশ্চিত করেন। শেষ পর্যন্ত ৮১ রানে অল-আউট হয়ে ২৬ রানের জয় পায় মোহামেডান স্পোর্টিং ক্লাব।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img