৬ ডিসেম্বর ২০২২, মঙ্গলবার

রোনালদোর জোড়া গোল, জুভেন্টাস অপরাজিত!

- Advertisement -

আগের ম্যাচে পেনাল্টি মিস করে সমালোচিত ছিলেন পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। পুষিয়ে দিলেন এবার জোড়া গোলে। তার জ্বলে উঠার দিনে পারমাকে ৪-০ গোলে হারিয়েছে জুভেন্টাস। সেই সঙ্গে ইতালিয়ান লিগ সিরিআ’তে চলতি মৌসুমে অপরাজিত বর্তমান চ্যাম্পিয়নরা।

ম্যাচে এগিয়ে যেতে চ্যাম্পিয়নরা সময় নেয় ২৩ মিনিট। আলভারো মোরাতার নিঁখুত পাসে বাম পায়ের জোড়ালো শটে গোল করেন কুলুসেভস্কি। তিন মিনিটের ব্যবধানে আবারো জাল কাঁপে পারমার। এবারও অ্যাসিস্ট মোরাতার। আর মাথার কারুকাজ দেখান রোনালদো। স্কোরলাইন তখন ২-০।

দ্বিতীয়ার্ধে দলকে এগিয়ে নেয়ার সঙ্গে নতুন এক রেকর্ডও করে ফেলেন রোনালদো। ম্যাচের সময়টা তখন ৪৮ মিনিট। মিডফিল্ডার অ্যারন র‍্যামসির পাস থেকে গোল করে এক পঞ্জিকাবর্ষে ৩৩ গোল করার অন্যন্য উচ্চতায় জুভেন্টাস তারকা।

গোল করিয়েছেন দু’টা। আর নিজে গোল করবেন না তা কি করে হয়! তাই স্কোরশিটে নাম উঠালেন মোরাতা। নির্ধারিত সময় শেষ হওয়ার ৫ মিনিট আগে হেডে স্কোরলাইন ৪-০ করেন।

১৩ ম্যাচে ৬টা জয়ে ২৭ পয়েন্ট নিয়ে তালিকার তৃতীয় স্থানে উঠে এসেছে জুভেন্টাস। সমান ২৭ পয়েন্ট নিয়ে এক ম্যাচ কম খেলে দ্বিতীয় স্থানে ইন্টার। আর এক পয়েন্ট বেশি নিয়ে শীর্ষে এসি মিলান।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img