NCC Bank
- Advertisement -NCC Bank
১৪ আগস্ট ২০২২, রবিবার

রোনালদো নেই, তাই গোল করতে পারলো না ইউনাইটেড?

- Advertisement -

ম্যানচেস্টার ইউনাইটেড ও প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি)। বুধবার (আজ) দুই ভিন্ন দেশের দুই জায়ান্ট ক্লাবের মিল ছিল এক জায়গাতেই- তারা দুজনেই নিজ নিজ দলের সবচেয়ে দুই বড় তারকা- ক্রিশ্চিয়ানো রোনালদো ও লিওনেল মেসিকে দিয়েছিলেন বিশ্রাম। তবে মিল বলতে এতোটুকুই; দুই দলের ম্যাচের ফলাফলে রয়েছে আকাশ-পাতাল ব্যবধান। পিএসজি মেসিকে ছাড়াও লিগ ওয়ানে মেৎসের বিপক্ষে জিতে গেছে, তবে রোনালদো-বিহীন ম্যানচেস্টার ইউনাইটেড কারাবাও কাপে ১-০ ব্যবধানে হেরে গেছে ওয়েস্ট হ্যামের বিপক্ষে। এই হারের ফলে টুর্নামেন্ট থেকেই বাদ পড়ে গেছে ‘রেড ডেভিল’রা।

মূলত কারাবাও কাপের মতো টুর্নামেন্ট বড়বড় ক্লাবরা নিজেদের বেঞ্চ পরীক্ষা করার ক্ষেত্র হিসেবেই নিয়ে থাকে, সেজন্যই শুধু রোনালদো না, এই ম্যাচে কোচ ওলে গুনার সুলশার বসিয়েছিলেন আরো অনেক মূল দলের খেলোয়াড়দেরই। তবে গোল পাওয়ার জন্য ইউনাইটেড কতোটা রোনালদো-নির্ভর তাই যেন বেশি করে প্রমাণ করলেন সানচো-মার্শিয়াল-লিনগার্ডরা। ২৭টি শট, গুণে গুণে ২৭টি শট নিয়েও ইউনাইটেড খেলোয়াড়রা ওয়েস্ট হ্যামের জালে জড়াতে পারেননি একটি বলও।

উল্টো ৯ মিনিটে ওয়েস্ট হ্যামের আর্জেন্টিন মিডফিল্ডার ম্যানুয়েল লানজিনির গোলে যে ১-০ গোলের লিড পায় ওয়েস্ট হ্যাম, সেটিই তারা রক্ষা করে গেছে গোটা ম্যাচ। পরের দিকে ব্রুনো ফার্নান্দেস, মেসন গ্রিনউডদের মতো মূল দলের খেলোয়াড়দের নামিয়েও শেষরক্ষা করতে পারেননি ওলে গুনার সুলশার।

ইউনাইটেডে আসার পর থেকে প্রতি ম্যাচেই ইউনাইটেডের পক্ষে প্রথম গোলটি করে আসছেন রোনালদো, আজ রোনালদো নেই বলেই কি ইউনাইটেড পায়নি একটি গোলের দেখাও?

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img