NCC Bank
- Advertisement -NCC Bank
১৬ আগস্ট ২০২২, মঙ্গলবার

রোহিতের মধ্যে ইনজামামের ছায়া খুঁজে পান পাকিস্তানিরা!

- Advertisement -

রোববার দিনের দ্বিতীয় ম্যাচে ভারতের মুখোমুখি হতে যাচ্ছে ‘আনপ্রেডিক্টবল’ পাকিস্তান। তার আগে গণমাধ্যমের মুখোমুখি হয়ে দেশটির সাবেক পেসার শোয়েব আখতার জানিয়েছেন, এ যুগে এসে পাকিস্তান দলের ভক্ত সমর্থকরা ভারতীয় ক্রিকেটারদের বিরুদ্ধে শুধুই যে সমালোচনা করতেই মত্ত থাকে এমনটা ভুল ধারণা। ভারতীয়দের নৈপুণ্যে সাবাসী দিতেও পিছপা হয় না পাকিস্তানিরা। ভারতীয় অধিনায়ককে অনেক বড় মাপের খেলোয়াড় মনে করার পাশাপাশি পাকিস্তানিরা নাকি রোহিত শর্মার মধ্যে খুঁজে পান ইনজামাম-উল-হককে।

এই মুহূর্তে এমন কোনো পাকিস্তানি নেই যে দাবি করতে পারে, ভারত ভালো দল নয়। তারা এখন খোলামেলাভাবেই প্রতিপক্ষ দলের প্রশংসা করতে পছন্দ করে। ভক্তদের মতে, ভিরাট কোহলি অনেক বড় মাপের খেলোয়াড় এবং রোহিত শর্মা তাঁর চেয়েও বড় মাপের ক্রিকেটার। সে হচ্ছে ভারতের ইনজামাম-উল-হক”  

Rohit Sharma and Virat Kohli at a training session at Chepauk, Chennai, February 2, 2021
কোহলি-রোহিতের সমর্থক পাকিস্তানিরাও

শোয়েব বিভিন্ন সময়ে নিজের অফিশিয়াল ইউটিউব চ্যানেল এবং বিভিন্ন গণমাধ্যমে প্রতিপক্ষ দলের ক্রিকেটারদের বহুবার অকুন্ঠ প্রশংসায় ভাসিয়েছেন। সেই সাথে প্রশংসা করেছেন প্রতিবেশী দেশের ভক্ত-সমর্থকদের যারা তাকে ভালোবাসেন, আমি অত্যন্ত ভাগ্যবান একজন পাকিস্তানি, যে ভারতীয়দের অগণিত ভালোবাসা পেয়েছে। এতে সন্দেহ প্রকাশের কোনো অবকাশই নেই। আমি তাদের বা আমার অনুভূতিতে আঘাত করতে চাই না”

Viral video, Shoaib Akhtar's 'Ghazwa-e-Hind' statement 'will capture Kashmir and invade India' enrages social media
ভারতে ফিরতে চান শোয়েব

শোয়েব আখতার দুই দেশের সম্পর্কে উন্নতির জন্য অপেক্ষা করছেন এবং তিনি এর জন্য প্রার্থনাও করছেন। এর আগে একবার গণমাধ্যমের মুখোমুখি হয়ে পাকিস্তানি গতিতারকা বলেছিলেন, “আমার ভারতের খুব প্রিয় স্মৃতি আছে, আমি শুধু প্রার্থনা করতে থাকি ভারতে ফেরার জন্য। আমি সম্প্রতি আমার বন্ধুদেরকেও বলেছিলাম যে, আশা করি কয়েক মাসের মধ্যে ভারত এবং পাকিস্তানের সম্পর্ক আরও ভালো হবে এবং আমি প্রথম ব্যক্তি হব যে সেখানে যাবে”

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img