NCC Bank
- Advertisement -NCC Bank
১৯ আগস্ট ২০২২, শুক্রবার

লংকা প্রিমিয়ার লিগের প্লেয়ার্স ড্রাফটে সাকিব-তামিম

- Advertisement -

শ্রীলংকার ফ্র্যাঞ্চাইসি লিগ লংকা প্রিমিয়ার লিগের দ্বিতীয় আসরের প্লেয়ার্স ড্রাফটে সাকিব আল হাসান, তামিম ইকবাল, মাহমুদউল্লাহ সহ নাম লিখিয়েছেন বাংলাদেশের ছয় ক্রিকেটার। বাংলাদেশের ছয়জন সহ লিস্টে আছেন মোট ১১ দেশের খেলোয়াড়।

বহু বাধা বিপত্তির পর ২০২০ সালে নতুন সাজে প্রথমবার মাঠে গড়ায় লংকা প্রিমিয়ার লিগ। পাঁচ দল নিয়ে মাঠে গড়ানো আসরের সফল সমাপ্তির পর আয়োজকেরা দ্বিতীয় আসরের জন্য প্লেয়ার্স ড্রাফটে থাকা খেলোয়াড়দের নাম ঘোষনা করেছেন। দুই বোর্ডের টানাপোড়েনে এবং দেশে বঙ্গবন্ধু টি২০ টুর্নামেন্ট চলার কারনে এলপিএলের প্রথম আসরে কোনো বাংলাদেশিকে দেখা না গেলেও এবার ড্রাফটশে নাম তুলিয়েছেন ছয় বাংলাদেশি। ড্রাফট থেকে দল পেলে সাকিব, তামিম, তাসকিন, লিটনদের মাঠেও দেখা যাবে।

ছবিঃ ইন্টারনেট
ছবিঃ ইন্টারনেট

বাংলাদেশ ক্রিকেটের বড় বড় নাম ছাড়াও ড্রাফটে বিশ্ব ক্রিকেটের বেশকিছু বড় নামও রয়েছে। নিকোলাস পুরান, টেম্বা বাভুমা, উসমান খাজারাও খেলবেন এবারের লংকা প্রিমিয়ার লিগ। দ্বিতীয় আসরের আয়োজনে বড় খেলোয়াড়দের অংশগ্রহনে শ্রীলংকা ক্রিকেটের ভাইস প্রেসিডেন্ট রাভিন ভিক্রেমারাত্নে উচ্ছ্বাস প্রকাশ করে বলেন, “ গত আসরের সফলতা অনেক নতুন নতুন খেলোয়াড়কে লংকা প্রিমিয়ার লিগের প্রতি আকৃষ্ট করেছে, এটি লংকা প্রিমিয়ার লিগ এবং শ্রীলংকা প্রিমিয়ার লিগের জন্য অত্যন্ত খুশির খবর”

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img