২৮ সেপ্টেম্বর ২০২২, বুধবার

লঙ্কানদের বিদায় জানালেন টম মুডি

- Advertisement -

কিছুদিন আগেই দলকে এশিয়া কাপ জিতিয়েছেন, আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়েও হয়তো আলাদাভাবে ছকও কষে রেখেছিলেন। তবে, বিশ্বকাপের আগেই শ্রীলঙ্কার কোচিং প্যানেলকে বিদায় জানিয়ে দিয়েছেন দলটির ক্রিকেট পরিচালকের দায়িত্ব পালন করা টম মুডি। মঙ্গলবার নিজেদের অফিশিয়াল ওয়েবসাইটে এমন ঘোষণাই দিয়েছে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড (এসএলসি)।

“এসএলসির সাথে কাজ করতে পেরে আমি খুশি এবং টেকনিক্যাল অ্যাডভাইসরি কমিটির নির্দেশনায় আমি আমার মেয়াদে যা অর্জন করতে পেরেছি তার জন্য আমি গর্বিত”-এক বিবৃতিতে মুডি  

গুঞ্জন উঠেছিল, মুডিকে রাখার জন্য যে খরচ বহন করতে হচ্ছিল, তা আর টানতে পারছিল না লঙ্কান ক্রিকেট বোর্ড। যাতায়াত এবং থাকার খরচ বাদেও বছরে ১০০ দিন শ্রীলঙ্কায় থাকার জন্য দিন পিছু ১৮৫০ ডলার করে নিতেন মুডি। এই মুহূর্তে দেশের আর্থিক পরিস্থিতিতে মুডিকে কোচিং প্যানেলে রাখার যৌক্তিকতা খুঁজে পায়নি বোর্ড। এছাড়াও, শ্রীলঙ্কা দলকে আরও বেশি সময় দিতে পারবে এমন একজন পরিচালকের সন্ধানে রয়েছে লঙ্কান বোর্ড। ফলে, ভবিষ্যতে এই পদে শ্রীলঙ্কার কোনো সাবেক ক্রিকেটারকেও দেখা যেতে পারে।

উল্লেখ্য, টেকনিক্যাল অ্যাডভাইসরি কমিটির সুপারিশের ভিত্তিতে গত বছরের ১ মার্চ থেকে শ্রীলঙ্কা ক্রিকেটের পরিচালক হিসাবে মুডিকে নিয়োগ দেয়া হয়েছিল।

 

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img