২৪ জুন ২০২৪, সোমবার

লন্ডনের মানুষ আগে শুধু আশরাফুলকে চিনতো: পাপন

- Advertisement -

লন্ডনের মানুষ আগে শুধুমাত্র মোহাম্মাদ আশরাফুলকে চিনতো বলে মন্তব্য করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন। শনিবার শেরে-ই-বাংলা স্টেডিয়ামের মিডিয়া স্টেজে ক্রিকেটার ওয়েলফেয়ার এসোসিয়েশনের বার্ষিক সভায় এই কথা বলেন বিসিবি বস।

বিসিবি সভাপতি প্রধান অতিথির বক্তব্য দেওয়ার সময় বলেন, “যখন আমি লন্ডনে ও অন্যান্য দেশে প্রেজেন্টেশন শুরু করলাম। প্রথমে যখন বাংলাদেশের এতো কিছু দেখাই, অনেকে ভালো ভালো জিনিসের কথা বলেছি আমরা, ওরা সবাই বলে এই প্রথম তারা জানলো। কিন্ত একটা জিনিস ছিলো আমার প্রেজেন্টেশনে, ওটা দেখে সবাই চিনে ফেলতো। সেটা হচ্ছে মোহাম্মাদ আশরাফুল, আশরাফুলকে সবাই চিনতো”

বাংলাদেশকে বাইরের দেশে পরিচিতি এনে দিয়েছে ক্রিকেট মনে করেন বিসিবি সভাপতি। এছাড়া যেখানেই বাংলাদেশের খেলা হোক না কেন বাংলাদেশি সমর্থকরা উপস্থিত থেকে দলকে সমর্থন যোগায় এটি আইসিসিও স্বীকার করেছে বলে মনে করেন পাপন,

“বিশ্বে বাংলাদেশকে পরিচিত করতে ক্রিকেটের বিশেষ অবদান আছে। বিদেশে গেলে এখন মানুষজন ক্রিকেটের কথা জিজ্ঞেস করে, প্লেয়ারদের কথা জিজ্ঞেস করে। এছাড়া বর্তমান সব খেলোয়াড়দের ইংল্যান্ডের সবাই চিনে” মনে করেন পাপন।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img