NCC Bank
- Advertisement -NCC Bank
৮ আগস্ট ২০২২, সোমবার

লা লিগায় সেরা তিন এ বার্সেলোনা!

- Advertisement -

এতোদিন বার্সেলোনার পারফর্ম্যান্সে ছিলনা তেমন ছন্দ। লিগ টেবিলে সেরা পাঁচের নীচেই তাদের অবস্থান ছিল। মৌসুমে প্রথমবারের মতো তালিকায় তিন নাম্বারে উঠেছে স্প্যানিশ জায়ান্টরা। মেসি ফিরেছেন ছন্দে, শিরোপার দাবিদারও হচ্ছে বার্সেলোনা। লিওনেল মেসির জোড়া গোলে আথলেতিক বিলবাওকে ৩-২ গোলে হারিয়েছে কাতালানরা।

স্কোরলাইন দেখেই বুঝে নিতে পারেন জমজমাট এক ম্যাচ হয়েছে। গোলে গোলে ভরপুর ম্যাচ। শুরুতে এগিয়ে গিয়েও হারতে হয়েছে বিলবাওকে। তৃতীয় মিনিটেই পিছিয়ে পড়ায় বার্সেলোনার জন্য ছিল অশনিসংকেত। অবশ্য সেই সংকেতে কাজ হয়নি। ১১ মিনিটের ব্যবধানে ফ্রেংকি ডি ইয়ংয়ে দারুন ভলিতে হেডে বার্সাকে সমতায় ফেরান ১৮ বছর বয়সী মিডফিল্ডার পেদ্রি।

বার্সার দ্বিতীয় গোলটি আরো নান্দনিক। মেসি-পেদ্রির দারুণ বোঝাপড়ায় ৩৮ মিনিটে এগিয়ে যায় কোম্যানের শিষ্যরা। বিরতির আগে স্কোরলাইন ২-১। এই লিড ধরে রেখে ম্যাচের ৬২ মিনিটে ব্যবধান আরো বাড়ায় বার্সেলোনা। মেসি পূর্ণ করেন গোলের জোড়া। হ্যাটট্রিকটাও করে নিতে পারতেন বার্সা অধিনায়ক। কিন্তু ভাগ্য সহায় ছিলনা।

যোগ করা সময়ে এক গোল পরিশোধ করে বিলবাও। ততক্ষণে জয়টা নিশ্চিত বার্সেলোনার। ১৭ ম্যাচে ৩১ পয়েন্ট নিয়ে তালিকার তিন নাম্বারে এখন মেসিরা। ৩৬ পয়েন্টে রিয়াল আছে দ্বিতীয় স্থানে। আর দুই পয়েন্ট বেশি নিয়ে সবার উপরে আতলেতিকো মাদ্রিদ।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img