১৭ জুলাই ২০২৪, বুধবার

‘লিটনের সঙ্গে মানুষের মতো আচরণ করলে সে আপনাকে সেরা ফলাফলই দেখাবে’

- Advertisement -

লিটন কুমার দাশের সঙ্গে মানুষের মতো আচরণ করলে এবং তাকে সবচেয়ে ভালো কাজ করার সুযোগ করে দিলে, সে আপনাকে সেরা ফলাফলই দেখাবে বলে মন্তব্য করেছেন নিক পোথাস। শুক্রবার সংবাদ সম্মেলনে এমনটাই বলেছেন জাতীয় দলের সহকারী কোচ। যিনি শ্রীলঙ্কার বিপক্ষে দ্বিতীয় টেস্টে প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহের পরিবর্তে টাইগারদের দায়িত্ব পালন করবেন।

লিটনের উপর থেকে আস্থা হারাচ্ছেন না পোথাস

লঙ্কানদের বিপক্ষে ওয়ানডে সিরিজের প্রথম দুই ম্যাচে শূন্য রানে আউট হয়ে বাদ পড়েছিলেন। প্রথম টেস্টের দ্বিতীয় ইনিংসেও শূন্যতেই ফিরেছেন এলকেডি। তারপরও লিটনের উপর থেকে আস্থা হারাচ্ছেন না পোথাস।

তিনি বলেন, “আমরা যদি তাদের সঙ্গে মানুষের মতো আচরণ করি এবং তাকে তার জন্য সবচেয়ে ভালো কাজ করার সুযোগ করে দিই, আমি প্রতিশ্রুতি দিচ্ছি, সে আপনাকে সেরা ফলাফলই দেখাবে”

লিটনের উপর চাপটা আসে বাইরে থেকে বলে মনে করেন। লিটনকে লিটনের হাতেই ছেড়ে দিতে বলেছেন টাইগারদের সহকারী কোচ।

সাকিব আল হাসানের সাথে লিটন দাশ

পোথাস বলেন, “আমরা নিজেদের মধ্যে কথা বলেছি, লিটন ভালো জায়গায় আছে। সমস্যা হলো লিটনের ওপর চাপটা আসে বাইরে থেকে। আমি মনে করি আমরা যদি লিটনকে লিটনের হাতে ছেড়ে দিই, সে আপনাকে তার সেরাটা দেখাবে”

সাম্প্রতিক সময়ে ক্রিকেটাররা খারাপ করলেই সোশ্যাল মিডিয়া তাদের সমালোচনা করতে দেখা যায়। সমর্থকরা ভুলে যান যে ক্রিকেটাররাও মানুষ এবং ভালো ক্রিকেটার। এমনটাই ধারণা পোথাসের।

তিনি বলেন, “মিডিয়া এবং সোশ্যাল মিডিয়া তার ওপর যেভাবে ঝাঁপিয়ে পড়ে, আমরা ভুলে যাই যে এই ছেলেরা খুব ভালো ক্রিকেটার এবং তারাও মানুষ”

আগামীকাল দ্বিতীয় টেস্টে শ্রীলঙ্কার মুখোমুখি হবে বাংলাদেশ। প্রথম টেস্টে বড় ব্যবধানে হারা টাইগারদের সিরিজে সমতা ফেরাতে হলে জয়ের কোনো বিকল্প নেই।

 

 

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img