১৪ জুলাই ২০২৪, রবিবার

লিটন খেললে বাদ পড়বেন কে?

- Advertisement -

লাহোরে দলের সাথে যোগ দিয়েছেন লিটন কুমার দাশ। কিন্তু তিনি খেলবেন কার বদলে এই নিয়ে রয়েছে অনিশ্চয়তা। উইকেট কিপার এই ব্যাটারকে স্কোয়াডে যুক্ত করতে হলে লাগবে এশিয়ান ক্রিকেট কাউন্সিলের (এসিসি) অনুমোদন। সেই ক্ষেত্রে ১৭ জনের দল থেকে বাদ পড়বেন একজন।

টাইগাররা সুপার ফোরে উঠতে পারলে লিটন দলের সাথে যোগ দেবেন, গত ৩১ আগষ্ট দেশের প্রথমসারির একটি গণমাধ্যমকে বলেছিলেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু। কিন্তু গতকাল সোমবার বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন জানিয়েছিলেন তিনি ডানহাতি এই ব্যাটারের পাকিস্তানে যাওয়ার ব্যাপারে কিছুই জানেন না।

তিনি বলেন, “প্রথম কথা হচ্ছে আমার জানা নেই। ও যে যাচ্ছে এই খবরই আমি শুনিনি। আমি খোঁজ নিয়েছিলাম আপডেটটা জানার জন্য। তবে ও যে যাচ্ছে এই ব্যাপারে আমি কিছু জানিনা, আমার মনে হয়না যাবে, গেলে তো আমি জানতাম”

দলের সাথে যোগ দিয়েছেন লিটন

এরপরই শুরু হয়েছিলো ধোঁয়াশা, আদৌ কি যাবেন লিটন! তবে বিসিবি সভাপতি না জানলেও দলের সাথে যোগ দেওয়ার উদ্দেশ্যে সোমবার রাতেই দেশ ছেড়েছিলেন এলকেডি। বুধবার সুপার ফোরের ম্যাচে মাঠে নামবে বাংলাদেশ। এই ম্যাচে খেলার সম্ভাবনা রয়েছে লিটনের। কিন্তু তার আগে মিলতে হবে এসিসির অনুমোদন।

জানা গেছে মোস্তাফিজুর রহমানসহ দলের কয়েকজন খেলোয়াড়ের ছোটখাটো চোট রয়েছে। তাদের মধ্যে একজনকে বাইরে পাঠিয়ে স্কোয়াডে যুক্ত করা হতে পারে লিটনকে। মঙ্গলবারের মধ্যেই নাকি ফিজিও একটি রিপোর্ট দিয়ে দেবেন। তারপরই বোঝা যাবে কার পরিবর্তে খেলবেন এলকেডি।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img