৬ ডিসেম্বর ২০২২, মঙ্গলবার

লিডস ইউনাইটেড-চেলসি ম্যাচ গোলশূন্য ড্র

- Advertisement -

চেলসিকে রুখে দিলো লিডস ইউনাইটেড। দু’দলের ম্যাচটা গোলশূন্য ড্র হয়েছে। জিততে না পারলেও প্রিমিয়ার লিগে টানা ১০ ম্যাচ, সব মিলে ১২ ম্যাচ অপরাজিত থাকলো টমাস টুখেলের চেলসি। দুই দলের প্রথম দেখায়  নিজেদের মাঠে ৩-১ গোলে জিতেছিল ছয় বারের চ্যাম্পিয়নরা। তখন দলটির কোচ ছিলেন ফ্র্যাঙ্ক ল্যাম্পার্ড।

এই ড্র’য়ে পয়েন্ট তালিকার চতুর্থ স্থানেই থাকলো ব্লুজরা। রোববার লেস্টার সিটি ম্যাচ জিতলে পয়েন্টের ব্যবধান বেড়ে যাবে চেলসির সাথে। তালিকার তৃতীয় স্থানে লেস্টার।

লিডসের মাঠে আথিত্য নেয় টমাস টুখেলরা। পুরো ম্যাচে সেরা পারফর্মার দু’জন। দু’দলের কোন স্ট্রাইকার নয়, দুই সাইডের গোলরক্ষক এডওয়ার্ড মেন্ডি এবং ইলান মেসলিয়ার। দুই গোলরক্ষক জাল সুরক্ষিত রেখেছেন বলেই ম্যাচটা গোশূন্য থেকেছে।

বেশ কয়েকজন ইনজুরিতে থাকায় সেরা একাদশ নামাতে পারেনি চেলসি কোচ। ছয়টি পরিবর্তন আনেন আগের ম্যাচ থেকে। পুরো ম্যাচে ৬০ শতাংশের বেশি বল দখলে রেখে গোল পায়নি ব্লুজরা। ৪-২-৩-১ ফর্ম্যাশনে খেলান দলকে। উইঙ্গার কাই হাভের্টজ দুটা সহজ সুযোগ নষ্ট করেন। ম্যাচে বলার মতো একটি সুযোগ পেয়েছিল লিডস। রাফিনার আক্রমণকে রুখে দেন চেলসি গোল রক্ষক মেন্ডি। না জিতলেও কোচকে আরেকটি  ক্লিনশিট ম্যাচ উপহার দিয়েছে তার শিষ্যরা। জানুয়ারিতে দ্বায়িত্ব নেয়ার পর টুখেলের দল মাত্র দুই গোল খেয়েছে এ পর্যন্ত।

পয়েন্ট ভাগাভাগিতে শেষ হয় ম্যাচ। ২৯ ম্যাচে ৫১ পয়েন্ট চেলসির। আর ৩৬ পয়েন্ট নিয়ে তালিকার ১১ নাম্বারে লিডস ইউনাইটেড। এদিকে ক্রিস্টাল প্যালেস আর ওয়েস্ট ব্রমের ম্যাচটাও ড্র হয়েছে। গোলশূন্য শেষ হয় তাদের ম্যাচ।

 

 

 

 

 

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img