১৬ জুন ২০২৪, রবিবার

লিভারপুলকে শেষ চারে উঠতে দিল না লিডস ইউনাইটেড

- Advertisement -

ইংলিশ প্রিমিয়ার লিগে হোঁচট খেলো লিভারপুল। লিডস ইউনাইটেডের সাথে ১-১ গোলে ড্র করেছে অল রেডরা। রোববার রাতে ইউরোপিয়ান সুপার লিগ চালুর ঘোষণার পর থেকেই উত্তাল ফুটবল বিশ্ব, এর প্রভাব পড়েছে লিভারপুল-লিডস ইউনাইটেড ম্যাচেও। বিতর্কিত টুর্নামেন্টে অংশ নেওয়া ইউরোপের শীর্ষ ১২ ক্লাবের একটি লিভারপুল।

ম্যাচের আগে অনুশীলনে প্রতিবাদী জার্সি গায়ে মাঠে নামে লিডস। সমর্থকদের জন্যই ফুটবল এটা মনে করিয়ে দেয় তাদের জার্সির ভাষা। লিভারপুলকে কটাক্ষ করে জার্সির সামনের অংশে লেখা ছিলো, আর্ন ইট, সাথে ছিল চ্যাম্পিয়ন্স লিগের লোগো।

প্রতিপক্ষের মাঠে শুরু থেকে আক্রমণাত্মক ফুটবল খেলে লিডসকে চেপে ধরে লিভারপুল। বেশ কয়েকটা অন টার্গেট শট নেয় ক্লপের শিস্যরা। ফলাফলটা আসে ৩১ মিনিটে। সাদিও মানের ম্যাজিকে এগিয়ে যায় লিভারপুল।


বিরতি থেকে ফিরেও আক্রমণের ধারা ধরে রাখে লিভারপুল। ম্যাচে যখন জয়ের স্বপ্ন দেখছিল অল রেডরা তখন হ্যারিসনের অ্যাসিস্ট থেকে পাওয়া বল জাড়ে জড়ান লরেন্তে। ৮৭ মিনিটে স্প্যানিশ ডিফেন্ডারের গোলেই ড্র নিয়ে মাঠ ছাড়ে লিডস।৩২ ম্যাচে ১৫ জয় আর ৮ ড্রয়ে ৫৩ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে আছে তারা। সমান ম্যাচে ৪৬ পয়েন্ট নিয়ে টেবিলের দশম স্থানে লিডস ইউনাইটেড।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img