১৬ জুন ২০২৪, রবিবার

লিভারপুলের অ্যাওয়ে ম্যাচ,স্পেনে নামছেন মেসিরা!

- Advertisement -

পয়েন্ট টেবিলের শেষ চারের বাইরে লিভারপুলের ছিটকে যাওয়া, তাও আবার ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ট্যাগ নিয়ে; ঘটনা ঘটে গেলে সেটাকে আবার খুব অপ্রত্যাশিত বলাও যাবে না কেননা দলটার ফর্ম এতই খারাপ যে, লিভারপুল চ্যাম্পিয়ন্স লিগে কোয়ালিফাই না করতে পারে সেটাই হয়তো হবে প্রত্যাশিত।

নিজেদের শেষ সাত ম্যাচে অলরেডদের ছয় পরাজয়। ম্যানসিটির চেয়ে পঁচিশ পয়েন্ট পিছিয়ে টেবিলের আটে লিভারপুল। মঙ্গলবার মধ্যরাতে তাদের অ্যাওয়ে ম্যাচ উলভসের বিপক্ষে। ১৯৮১ সাল থেকে এখন পর্যন্ত লিভারপুল উলভসের মাঠে আনবিটেন, এই রেকর্ড কিছুটা হলেও আত্মবিশ্বাসী করে তুলতে পারে ক্লপের দলকে।

ফিরমিনো থাকছেন না চোটের কারণে। সেন্টার ব্যাকে ফিলিপস এবং কাবাক, জুটি হিসেবে তৈরি হচ্ছেন যে কারণে ফ্যাবিনিওকে ফেরানো হয়েছে তার স্বস্তির সেন্ট্রাল মিডফিল্ড পজিশনে। তাই লিভারপুলের খেলাতেও একটা বড় পরিবর্তন আসার সম্ভাবনা রয়েছে। তবে সব ছাপিয়ে ডিফেন্ডিং চ্যাম্পিয়নদের সবচাইতে বড় দুশ্চিন্তা তাদের ফ্রন্টলাইনের নিয়মিত গোল না পাওয়া। উলভস কোচ প্রেস কনফারেন্সে জানিয়েছেন, ইনজুরির সমস্যা থাকায় মঙ্গলবার নতুন ফরমেশনে দেখা যাবে তার দলকে। ২৮ ম্যাচে ৪৩ পয়েন্ট অলরেডদের, সমান ম্যাচ খেলে আট পয়েন্ট পিছিয়ে স্বাগতিকরা। ম্যাচ শুরু রাত দুইটায়।

একই সময়ে লা লিগায়ও খেলা আছে, বার্সেলোনার। দুই স্প্যানিশ জায়ান্ট রিয়াল বার্সা একই স্রোতে এগুচ্ছে, শ্রেষ্ঠত্ব প্রমাণের এই লড়াইটা পয়েন্ট টেবিলে ক্রমেই জমে উঠছে। মঙ্গলবার মধ্যরাতে হুয়েস্কার বিপক্ষে ম্যাচটা ফ্লিপ করে দিতে পারে বার্সার ভাগ্য। এই হুয়েস্কার সাথেই বিভিন্ন কম্পিটিশনে নিজেদের বড় বড় জয়ের রেকর্ড আছে কাতালানদের। ন্যু ক্যাম্পে শেষ ১৩ ম্যাচ থেকে ২৮ পয়েন্ট বাগিয়েছে বার্সা। অ্যাটাকে মেসি-গ্রিজমান-দেম্বেলে ত্রয়ী থাকছেন, তবে ইনজুরির হানা ডিফেন্সে। চলতি সিজনে ষোলো ম্যাচ টানা অপরাজিত থাকা বার্সেলোনা আর হুয়েস্কার ম্যাচ বাংলাদেশ সময় রাত দুইটায়।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img