NCC Bank
- Advertisement -NCC Bank
৮ আগস্ট ২০২২, সোমবার

লিভারপুলের সামনেও মাথা নোয়ালো না ব্রেন্টফোর্ড!

- Advertisement -

হারার আগে হার না মানা, প্রায় প্রতি ম্যাচেই চমক উপহার দেওয়ার ধারা বজায় রাখলো ব্রেন্টফোর্ড। শনিবার নিজেদের মাঠে লিভারপুলের মতো দলের  বিপক্ষে ৩-৩ গোলে ড্র করেছে সদ্য প্রিমিয়ার লিগে প্রোমোশন পাওয়া ক্লাবটি।

ঘরের মাঠে প্রথম গোল করে এগিয়ে যায় ব্রেন্টফোর্ডই। ইভান টনির অ্যাসিস্টে গোল করেন ইথান পিনোক। তাঁর আগেই অবশ্য ম্যাচে দুই দুইবার এগিয়ে যেতে পারতো কোচ থমাস ফ্র্যাঙ্কের দল; অল্পের জন্য মিস করেন ইভান টনি ও ফ্র্যাঙ্ক ওনিয়েকা।

ছবিঃ ইন্টারনেট

লিভারপুল অবশ্য গোল শোধ দিয়ে সময় নেয়নি। জর্ডান হেন্ডারসনের ক্রসে হেড করে ম্যচে ১-১ সমতা আনেন ডিওগো জোতা। দ্বিতীয়ার্ধের ৫৪ মিনিটে মোহাম্মদ সালাহর বাঁ পায়ের শটে ২-১ এগিয়ে যায় লিভারপুল। তবে ব্রেন্টফোর্ড ছেড়ে কথা বললে তো?

৬৩ মিনিটেই ভিতালি জানেল্টের গোলে আবারো খেলায় আসে সমতা। লিভারপুলও পাল্টা জবাব দেয় প্রায় সাথে সাথেই। অ্যান্ড্রু রবার্টসনের অ্যাসিস্টে কার্টিস জোনস এগিয়ে দেন লিভারপুলকে। ৮২ মিনিটে আবারো ফিরে আসে নাছোড়বান্দা ব্রেন্টফোর্ড। কিছুক্ষণ আগেই মাঠে নামা ইয়ানে উইসা খেলার স্কোরলাইন বানান ৩-৩।

এই মৌসুমে প্রিমিয়ার লিগে আসার পর থেকেই সবাইকে তাক লাগিয়ে দিচ্ছে ব্রেন্টফোর্ড। নিজেদের প্রথম ম্যাচেই তারা হারিয়েছে আর্সেনালকে। এরপর উলভসের মত দলও হার মেনেছে তাঁদের কাছে। ড্র করেছে ক্রিস্টাল প্যালেস ও অ্যাস্টন ভিলার বিপক্ষে। কাজেই লিভারপুলের বিপক্ষে ব্রেন্টফোর্ডের পারফরম্যান্স কেমন হয় সেটি দেখার আগ্রহ ছিল সবার। তবে ব্রেন্টফোর্ড শুধু ভালোই খেললো না, রীতিমতো চোখে চোখ রেখেই লড়ে গেল ইয়ুর্গেন ক্লপের দলের বিপক্ষে।

 

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img