NCC Bank
- Advertisement -NCC Bank
১৬ আগস্ট ২০২২, মঙ্গলবার

লিভারপুলে অসুখী সালাহ!

- Advertisement -

কোচ ইয়ুর্গেন ক্লপের সাথে সম্পর্কটা ভালো যাচ্ছে না মিশরীয় ফরোয়ার্ড মোহামেদ সালাহ’র। এই খবর এখন আর ধামাচাপা নেই। সালাহকে কি তাহলে বিক্রি করে দিচ্ছে লিভারপুল? এমন গুঞ্জন এখন লিভারপুল তারকাকে ঘিরে।

সালাহ’র কাছ থেকেই ওই গুঞ্জনের সত্যতা কিছুটা হলেও পাওয়া গেছে। তাঁর স্বদেশী সতীর্থ মোহামেদ অ্যাবাউত্রিকাকে জানিয়েছেন- তিনি সুখে নেই লিভারপুলে। হতাশায় সময় কাটছে অ্যানফিল্ডে। যদিও ব্যক্তিগত পারফর্ম্যান্সে কোন প্রভাব পড়তে দিচ্ছেন না সালাহ। হতাশাটা শুরু হয়েছে সম্প্রতি চ্যাম্পিয়ন্স লিগে মিডজিল্যান্ডের বিপক্ষে অধিনায়কত্ব না পাওয়ায়।

অ্যাবাউত্রিকা একটি সংবাদ মাধ্যমে জানান-“সালাহকে ফোন করেছিলাম লিভারপুলে তার অবস্থান জানার জন্য, সে হতাশা জানিয়েছে। তবে হতাশার প্রভাব মাঠের পারফর্ম্যান্সে পড়বে না”

এমন কি প্রিমিয়ার লিগের সবশেষ ম্যাচে ক্রিস্টাল প্যালেসের বিপক্ষে প্রথমার্ধে সাইড বেঞ্চে বসে কাটান মিশরীয় তারকা। পরে মাঠে নেমে অবহেলার জবাব দেন জোড়া গোল করে।

কয়েকদিন আগে এক সাক্ষাৎকারে রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনার বেশ প্রশংসা করেন সালাহ। তাহলে কি এই দুই ক্লাবের কোন একটাতে পরবর্তী ঠিকানা হতে যাচ্ছে মিশরীয় ফরোয়ার্ডের!

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img