৭ ডিসেম্বর ২০২২, বুধবার

লেভান্ডফস্কির উপর ম্যানসিটির নজর

- Advertisement -

জার্মান ক্লাব বায়ার্ন মিউনিখ স্ট্রাইকার রবার্ট লেভান্ডফস্কিকে দলে ভেড়াতে চায় ইংলিশ ক্লাব ম্যানচেস্টার সিটি। গ্রীষ্মকালীন দলবদলে একজন সেন্টার ফরোয়ার্ড দলে ভেড়ানোর ‘টার্গেট’ ইংলিশ ক্লাবটির। সেই লক্ষ্য থেকেই পোলিশ স্ট্রাইকারের প্রতি চোখ পড়েছে সিটিজেনদের।

লেভান্ডফস্কি
জার্মান ক্লাব বায়ার্ন মিউনিখ স্ট্রাইকার রবার্ট লেভান্ডফস্কিকে দলে ভেড়াতে চায় ইংলিশ ক্লাব ম্যানচেস্টার সিটি।
ছবি: ইন্টারনেট

মৌসুম শেষ টটেনহ্যাম ছাড়বেন ইংলিশ ক্যাপ্টেন হ্যারি কেইন, সে খবর পুরোনো। কেইনকে দলে ভেড়াতে যে উঠেপড়ে লেগেছে সিটি, এটাও পুরোনো খবর। তবে গণমাধ্যমে নতুন খবর, ইংলিশ স্ট্রাইকারের জন্য ১০০ মিলিয়নের প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন টটেনহ্যাম চেয়ারম্যান দানিয়েল লেভি। কারণ তিনি চান কেইন আরো এক মৌসুম স্পারদের জার্সিতে কাটান। তাই একপ্রকার বাধ্য হয়েই লেভান্ডভফস্কির উপর নজর দিয়েছে সিটি।

জার্মান ক্লাবটির সঙ্গে এখনো দুই বছরের চুক্তি রয়েছে লেভান্ডফস্কির। ২০২৩ পর্যন্ত চুক্তি রয়েছে লেভার। বায়ার্নের হয়ে সপ্তাহে ৩ লক্ষ ইউরোর বেশি পান পোলিশ ক্যাপ্টেন। এই মৌসুমে বায়ার্নের ডাগআউট সামলাবেন জুলিয়ান নাগলসম্যান। নতুন মৌসুমে দায়িত্ব নিয়েই চুক্তি বাড়ানোর ব্যাপারে কথা বলেছিলেন তিনি, তবে লেভান্ডফস্কির থেকে আশানুরুপ কোনো উত্তর পাননি তিনি। তবে তিনি আশাবাদী বায়ার্নেই থাকবেন লেভা।

২০২০ সালের ফিফা বেস্ট খেলোয়াড় নির্বাচিত হয়েছিলেন লেভান্ডফস্কি। চলতি মৌসুমের ব্যালন-ডি-অরের দৌড়েও আছেন তিনি। চলতি মৌসুমে বুন্দেসলিগায় করেছেন রেকর্ড ৪১ গোল। এছাড়াও ইউরোতে করেছেন তিন গোল। তাই স্বাভাবিকভাবেই সিটির জন্য লেভা হতে পারেন দারুন পছন্দ। সঙ্গে সিটি কোচ পেপ গার্দিওলার সঙ্গে তিন মৌসুম কাটানোর সুখস্মৃতি তো আছেই।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img