২৭ সেপ্টেম্বর ২০২২, মঙ্গলবার

শতবর্ষী ভক্তের প্রতি মেসির আবেগঘন বার্তা!

- Advertisement -

১০০ বছর বয়সী ভক্তর প্রতি আবেগঘন ভিডিও বার্তা পাঠিয়েছেন লিওনেল মেসি। আর্জেন্টাইন সুপারস্টারের দেশের হয়ে এবং ক্লাবের হয়ে প্রতিটা গোল লিখে রেখেছেন সেই ভক্ত। ৩৪ বছর বয়সী মেসি যেদিন থেকে বার্সেলোনায় যোগ দিয়েছেন, ডন হের্নান নামের সেই শতবর্ষী ভক্ত সেদিন থেকেই লিওনেল মেসির খোঁজ রাখছেন।

২০০০ সালে মাত্র ১৩ বছর বয়সে বার্সেলোনায় যোগ দেন লিওনেল মেসি। ঠিক সেদিন থেকেই লিওনেল মেসির খেলার খোঁজখবর রাখেন হের্নান। খাতা-কলমে মেসির ক্যারিয়ারের পুরোটা লিখে রেখেছেন হের্নান। যেদিন মেসিকে প্রথমবার খেলতে দেখেছেন হের্নান, সেদিন থেকেই মেসির সব গোলের তথ্য তিনি খাতায় লিখে রাখতেন। সেখানে প্রতিপক্ষের নাম, ম্যাচের তারিখ এমনকী মেসির গোলসংখ্যা পর্যন্ত লিখে রাখতেন।

হের্নানের নাতি হুলিয়ান মাস্তেরাঙ্গেলো মেসির প্রতি তার পিতামহের ভালোবাসা সম্পর্কে জানেন এবং শর্ট ভিডিও প্ল্যাটফর্ম টিকটকে মেসির প্রতি আবেগী প্রস্তাব জানান। সেই প্রস্তাবে সাড়া দেন লিও মেসি, দেন ভালবাসার প্রতিদান । মেসি পাঠান ভিডিও বার্তায়, সেই বার্তায় মেসি জানান কৃতজ্ঞতা।

“ হ্যালো হের্নান! আমি আপনার গল্প শুনেছি। এটা দুর্দান্ত ছিল। আমিও এভাবে আমার গোল লিখে রাখি না, যেটা আপনি লিখে রেখেছেন। আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি, আমি আপনাকে ধন্যবাদ জানাচ্ছি রেকর্ডগুলো সংগ্রহে রাখার জন্য। আপনার জন্য শুভ কামনা।”

 মনে রাখার মতো একটা সপ্তাহ কাটাচ্ছেন লিওনেল মেসি। আর্জেন্টিনার হয়ে প্রথম কোনো শিরোপা জিতলেন। কোপা আমেরিকার সেরা খেলোয়াড় হলেন, বার্সেলোনার হয়ে চুক্তি বাড়ালেন। এবার আবার ভক্তের ভালোবাসার খবর পেলেন।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img