২৪ জুন ২০২৪, সোমবার

শানাকাকে ছাড়া শ্রীলঙ্কার ওয়ানডে দল ঘোষণা

- Advertisement -

আফগানিস্তানের বিপক্ষে ওয়ানডে সিরিজের জন্য ১৬ সদস্যের দল ঘোষণা করেছে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড। গত বিশ্বকাপেও ৫০ ওভারের ফরম্যাটে লঙ্কানদের নেতৃত্ব দেওয়া দাসুন শানাকার জায়গা হয়নি স্কোয়াডে।

এছাড়াও সবশেষ ওয়ানডে সিরিজের দল থেকে বাদ পড়েছেন মিডল অর্ডার ব্যাটার নুয়ানিদু ফার্নান্দো ও লেগ স্পিনার জাফ্রে ভ্যানডারসে। লঙ্কান স্কোয়াডে ফিরেছেন অলরাউন্ডার চামিকা করুণারত্নে ও ওপেনিং ব্যাটার শেভন ড্যানিয়েল।

টানা বাজে ফর্মের কারণে ওয়ানডে দল থেকে বাদ পড়েছেন শানাকা। ২০২৩ সাল থেকে সবশেষ ২৩ ইনিংসে মাত্র একটি ফিফটি করতে পেরেছেন মিডল অর্ডার এ ব্যাটার। শানাকা এ সময়ে মাত্র ১২.২৫ গড়ে রান করেছেন। সবশেষ জিম্বাবুয়ে সিরিজের আগে ওয়ানডে দলের নেতৃত্ব হারানো শানাকা প্রথম দুই ম্যাচে ৮ ও ৭ রান করার পর তৃতীয় ম্যাচে সুযোগ পাননি। এবার স্কোয়াডেই জায়গা হলো না তার।

শ্রীলঙ্কা ওয়ানডে স্কোয়াড:

কুশল মেন্ডিস (অধিনায়ক), চারিথ আসালাঙ্কা, পাথুম নিশাঙ্কা, আভিষ্কা ফার্নান্দো, সাদিরা সামারাবিক্রমা, সাহান আরাচিগে, শেভন ড্যানিয়েল, জানিত লিয়ানাগে, চামিকা করুণারত্নে, মাহিশ থিকসানা, দিলশান মাদুশঙ্কা, দুষ্মন্ত চামিরা, দুনিথ ভেল্লালাগে, প্রমদ মাদুশান, আকিলা ধনাঞ্জয়া ও ওয়ানিন্দু হাসারাঙ্গা।

 

 

 

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img