১৪ জুলাই ২০২৪, রবিবার

শান্তর ব্যাটিংয়ে খুশি ডোমিঙ্গো

- Advertisement -

টেস্ট ক্রিকেট যেমন মাঠে ধৈর্য ধরতে হয় তেমনি মাঠের বাইরেও। নাজমুল হোসেন শান্তকে নিয়ে বহুদিন ধরেই কথা চলছে, তবুও বিসিবি বরাবর শান্তকে সুযোগ দিয়েছে। নাজমুল শান্ত সেই প্রতিদান দিলেন পাল্লেকেলে টেস্টে, খেলেছে ১৬৩ রানের ইনিংস। নাজমুল  শান্তর এমন প্রত্যাবর্তনে খুশি হেডকোচ রাসেল ডোমিঙ্গো।

দুর্দান্ত শান্ত। ছবি: অলরাউন্ডার

ডোমিঙ্গোর মতে, কঠোর পরিশ্রমের ফলই পেয়েছেন শান্ত। এমনকি শান্তর ইনিংস নিয়েও আলোচনার করার সুযোগ আছে বলে মনে করেন ডোমিঙ্গো। দ্বিতীয় দিনশেষে সংবাদ সম্মেলনে প্রোটিয়া এই প্রশিক্ষক কথা বলেছেন ম্যাচ এবং শান্তর ইনিংস নিয়ে।

‘শান্তর ইনিংসটি নিয়ে আলোচনার করার সুযোগ আছে। অনেক ধৈয্য, লোভনীয় অনেক বল ছেড়ে দেয়া, নির্দিষ্ট স্কোরিং এরিয়ায় রান করে যাওয়া, সব মিলিয়ে দুর্দান্ত। আমি তার (নাজমুল হোসেন শান্ত) ব্যাটিংয়ে খুশি। কয়েকমাস ধরে কঠোর পরিশ্রমের পুরস্কারই পেলো শান্ত’

প্রথম দিনশেষে সংবাদ সম্মলনে শান্তও জানিয়েছিলেন ব্যাটিং নিয়ে নিজের সন্তুষ্টির কথা। সেই সাথে দর্শকদের মন্তব্য নিয়ে তার ভাবনাও খোলাসা করেছিলেন।

‘সত্যি বলতে আমাকে নিয়ে কী হয়েছে, খুব একটা দেখিনি। হ্যাঁ শুনেছি, ফ্রেন্ড সার্কেল, ফ্যামিলি মেম্বারদের কাছে শুনেছি যে এরকম হচ্ছে। আমার কাছে মনে হয় সবাই আমার কাছে অনেক আশা করে। (বিশ্বাস করে) আমি ভালো করতে পারি। এই জন্য হয়তো মানুষ এগুলো করে ভালো খেলার আশায়’

 

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img