২২ সেপ্টেম্বর ২০২৩, শুক্রবার

শাহরুখের কলকাতায় বিরক্ত শেবাগ

- Advertisement -

হারের বৃত্ত থেকে বেরই হতে পারছে না  কলকাতা নাইট রাইডার্স (কেকেআর)। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) এবারের আসরে বৃহস্পতিবার পঞ্চম হারের দেখা পেয়েছে শাহরুখ খানের মালিকানাধীন দলটি । জ়য় দিয়ে টুর্নামেন্ট শুরু, তারপর টানা চার হার। পাঞ্জাব কিংসের বিপক্ষে  জয় দেখাচ্ছিল আশা, তবে আবার হারের বৃত্তে কেকেআর। প্রথম তিন ম্যাচে সাকিব আল হাসান ছিলেন একাদশে, পরের চার ম্যাচে ডাগ-আউটে।

কলকাতার এহেন পারফর্ম্যান্সে বড্ড চটেছেন ভিরেন্দার শেবাগ। শুধুই কি ম্যাচ হার,  কলকাতার খেলার ধরনেও বিরক্ত সাবেক ভারতীয় এই ওপেনার । এমনকি কেকেআরের ব্যাটিং অর্ডার  নিয়েও প্রশ্ন তুলেছেন ভারতীয় সাবেক এই ওপেনার।

কলকাতার হারের পিছনে মিডল অর্ডারকে দায়ী করা হলেও দলটির টপ অর্ডার ব্যাটসম্যানরাও সুবিধা করতে পারছেন না। শেবাগের অভিমত, গিলের সঙ্গে এমন কারও ইনিংসের শুরু করা উচিত যে ব্যাট চালাবে খুনি মেজাজে। টুর্নামেন্টের শুরুতে যেটা করছিলেন নিতিশ রানা। সেই রানা এখন নিজেকে হারিয়ে খুঁজছেন। শেবাগের পছন্দ গিলের সঙ্গে  রাহুল ত্রিপাঠী। প্রয়োজন হলে সুনিল নারাইন।

শেবাগের মতে ভুল থেকে শিক্ষা নিতে পারছে না কলকাতা নাইট রাইডার্স। শেবাগের সাথে একমত কেকেআর গুরু ব্রেন্ডন ম্যাককালাম। তার মতে দল যথেষ্ট আগ্রাসী না। টি টোয়েন্টিতে সহজাত যে আক্রমনাত্মক খেলা খেলতে হয় সেটাই পারছে না কেকেআর। জয়ের রাডারে ফিরতে তাই দলে  কিছু পরিবর্তন আনতেই হবে, সেটাই ভাবছেন ম্যাককালাম।

আগামী সোমবার গুরুত্বপূর্ন ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর মু্খোমুখি  হবে কেকেআর। প্লে অফের আশা যদি বাচিয়ে রাখতে হয়, আসছে ম্যাচগুলোতে জয়ের কোনো বিকল্প নেই।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img