৩১ জানুয়ারি ২০২৩, মঙ্গলবার

শেখ মেহেদী হাসানের অলরাউন্ড পারফর্ম্যান্সে গাজী গ্রুপ ক্রিকেটার্সের জয়

- Advertisement -

ঢাকা প্রিমিয়ার লিগের ম্যাচে বৃহস্পতিবার মোহামেডানের ১৬৬ রানের টার্গেটে ব্যাট করে ৩ উইকেটে ম্যাচ জিতেছে গাজী গ্রুপ ক্রিকেটার্স। ব্যাটে বলে অসাধারণ পারফর্ম করে ম্যাচসেরা হয়েছেন অফ  স্পিনিং অলরাউন্ডার শেখ মেহেদী হাসান।

ছবিঃ বিসিবি
ছবিঃ বিসিবি

ধারাবাহিকভাবে মোহামেডানকে ভালো শুরু এনে দেয়া পারভেজ হাসান ইমন এদিনও ভালো শুরু এনে দেন সাদাকালোদের। যুব বিশ্বকাপজয়ী এই ব্যাটসম্যানের ব্যাটে আসে ৩২ বলে ৪১ রান। ইমন তার ইনিংসে চার মারেন দুইটি আর ছয় চারের দ্বিগুন। ইমনের ভালো শুরুর পরও ১৫ ওভার শেষে মোহামেডানের রান ছিল ৫ উইকেটে ১১২। সেখান থেকে শেষ ৫ ওভারে অধিনায়ক শুভাগত হোম চৌধুরীর ১৯০ স্ট্রাইকরেটে করা ৩১ বলে ৬০ রানের ইনিংসে বোর্ডে ১৬৫ রানের সংগ্রহ তোলে মোহামেডান। গাজীর বোলার শেখ মেহেদী হাসান ৪ ওভারে ২২রানে নেন দুইটি উইকেট।

ছবিঃ বিসিবি
ছবিঃ বিসিবি

১৬৬ রানের বড় টার্গেটে ব্যাট করতে নেমে ভালো শুরু পায় গাজী গ্রুপ ক্রিকেটার্স। সৌম্য সরকারের উইকেট হারিয়ে পাওয়ারপ্লেতে চল্লিশের বেশি রান তোলে। পাওয়ারপ্লের পরেই নিয়মিত উইকেট তুলে নিয়ে ম্যাচে ফেরে মোহামেডান। দলীয় ৭১ রানে মাহমুদউল্লাহর উইকেট হারিয়ে বিপদ আরও ঘনীভূত হয় গাজীর। উইকেট পতনের ভিড়েও একপ্রান্তে স্বাচ্ছন্দে খেলতে থাকেন শেখ মেহেদী হাসান। স্পতম উইকেট হিসেবে আউট হওয়ার আগে গাজী গ্রুপ ক্রিকেটার্সকে  ম্যাচ হাতে এনে দেন মেহেদী। ওপেনিংয়ে নেমে তার ৫৮ বলে ৯২ রানের অসাধারণ ইনিংসে শেষ ৫ বলে মাহমুদউল্লাহর দলের প্রয়োজন ছিল ৫ রান। ইয়াসির আরাফাত মিশুকে চার মেরে ৩ বল বাঁকি রেখেই টার্গেট অতিক্রম করেন উইকেটকিপার আকবর আলী।

ছবিঃ ইন্টারনেট
ছবিঃ ইন্টারনেট

সুপারলিগে ৪ ম্যাচের ৪ টিই হেরে মোহামেডানের অবস্থান টেবিলের ৬ নাম্বারে। অপরদিকে গাজী গ্রুপ ক্রিকেটার্সের অবস্থান টেবিলের ৪ নম্বরে। লিগের শেষ ম্যাচে শেখ জামালের বিরুদ্ধে মাঠে নামবে গাজী গ্রুপ ক্রিকেটার্স।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img