NCC Bank
- Advertisement -NCC Bank
১৮ আগস্ট ২০২২, বৃহস্পতিবার

শেষ ওভারের নাটকীয়তায় প্রাইম ব্যাংকের জয়

- Advertisement -

সুপার লিগের নিজেদের তৃতীয় ম্যাচে গাজী গ্রুপকে ২ উইকেটে হারিয়েছে টেবিলের টপে থাকা প্রাইম ব্যাংক। গাজী গ্রুপের দেয়া ১২৬ রানের টার্গেটে ব্যাট করা প্রাইম ব্যাংকের জয় পেতে অপেক্ষা করতে হয় শেষ ওভার পর্যন্ত।

টস ভাগ্যে হেরে আগে ব্যাট করা গাজী গ্রুপের শুরুটাই হয় নড়বড়ে। শুরুতে ভালো করে আসরের মাঝখানে খেই হারানো সৌম্য সরকার এ ম্যাচেও ব্যর্থ। সাতান্ন রানে টপ অর্ডারের মুমিনুল হক, ইয়াসির আলী বিদায়ের পর দলীয় ৫৯ রানে ওপেনার শেখ মাহেদি ৩৩ রান করে বিদায় নিলে আর কেউ দাঁড়াতে পারেনি। ২ রান যোগ করে ফেরেন অধিনায়ক মাহমুদউল্লাহ। শেষদিকে আরিফুল হকের ৩১ রানে গাজী গ্রুপের স্কোর দাঁড়ায় ১২৫। বল হাতে পেসার শরীফুল ইসলাম নেন ২ উইকেট।

ছবি: ইন্টারনেট

ব্যাট করতে নেমে প্রাইম ব্যাংকের শুরুটা হয় আরো নাজুক। ২০ রানের আগেই টপ অর্ডারের তিন ব্যাটসম্যান ড্রেসিংরুমে। রকিবুল হাসান ইনিংস বড় করার চেষ্টা করলেও ২০ রানে ফেরেন মুমিনুলের বলে। নাহিদুল ইসলামের ২৫ বলে ৩৯ দলীয় সর্বোচ্চ। ইনিংসের উনিশ নম্বার ওভারে শেখ মাহেদি বোলিং দৃঢ়তায় ম্যাচে ফেরে গাজী গ্রুপ। দুই রান দিয়ে তুলে নেন শরীফুলের উইকেট। শেষ ওভারে ম্যাচের নায়ক অপরাজিত থেকে ১৫ বলে ২১ রান করা অলক কাপালি। বল হাতে তিন উইকেট ও ব্যাট হাতে ম্যাচ উইনিং ইনিংস খেলে ম্যাচ সেরার পুরস্কার ওঠে অলক কাপালির হাতে। এ ম্যাচ জিতে টেবিলের শীর্ষে নিজেদের জায়গা ধরে রাখে প্রাইম ব্যাংক।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img