NCC Bank
- Advertisement -NCC Bank
৮ আগস্ট ২০২২, সোমবার

শেষ কিছুদিন ধরে সময়টা ভালো যাচ্ছিল না: মিঠুন

- Advertisement -

চট্টগ্রামে দ্বিতীয় চারদিনের ম্যাচে এইচপি দলের বিপক্ষে শতকের দেখা পেয়েছেন মোহাম্মদ মিঠুন। বেশ অনেকদিন পর ভালো ইনিংস খেলতে পেরে উচ্ছ্বসিত মিঠুন জানিয়েছেন, এই ইনিংস তাকে সহযোগিত করবে ভবিষ্যতে।

“শেষ কিছুদিন সময়টা ভালো যাচ্ছিল না। এই ম্যাচে রান করতে পেরে ব্যক্তিগতভাবে মনে করি এটা আমাকে অনেক সহযোগিতা করবে”- বলছিলেন টাইগার ব্যাটসম্যান

চট্টগ্রামে যে মূলত ম্যাচ প্র্যাকটিসের জন্যই যাওয়া সেটা মনে করিয়ে দিয়েছেন মিঠুন। কেমন হল প্র্যাকটিস, কেমন ছিল চট্টগ্রামের দিনগুলো সেই ব্যাপারেও কথা বলেছেন শতকের দেখা পাওয়া এই ব্যাটসম্যান।

“মূলত ম্যাচ প্র্যাকটিসের জন্যই এখানে আসা। আমার মনে হয় প্র্যাকটিসটা খুব ভালো হয়েছে। এখানে প্র্যাকটিস ফেসিলিটিস থেকে শুরু করে মাঠ সবই দুর্দান্ত। এই ম্যাচগুলো আমার জন্য ভীষণ প্রয়োজন ছিল। গত কিছুদিন ধরে সময়টা খারাপ যাচ্ছিল”- চট্টগ্রামের ম্যাচ নিয়ে মিঠুন

এই শতক ভবিষ্যতে অনেক সহযোগিতা করবে মনে করেন মিঠুন

চতুর্থ দিনে শতকের সম্ভাবনা ছিল ইয়াসির রাব্বি, মিঠুন দুইজনের সামনেই। ৮৫ রান করে রাব্বি ফিরে গেলেও নিজের ইনিংসটাকে এগিয়ে নিয়েছেন মিঠুন; ধৈর্যের সাথে খেলে গেছেন প্রতিটা বল। রানে ফেরার ইঙ্গিতটা দিয়েছিলেন তৃতীয় দিনেই, চতুর্থ দিনে এসে তুলে নিলেন শতকটাও। জাতীয় দলে জায়গা নিয়ে যখন শঙ্কা জন্মেছে, তখন এইচপি দলের বিপক্ষে এই পারফরম্যান্স আত্মবিশ্বাস যোগাবে মিঠুনকে।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img