২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

শেষ ৪ ওভারে ৩৪; ফরচুন বরিশালের সংগ্রহ ১৮৩ রান

- Advertisement -

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) শুরুটা যেভাবে করেছিলেন মুশফিকুর রহিম, শেষ তিন ম্যাচে সেই ধারাবাহিকতা ধরে রাখতে পারেননি। তবে রানে ফিরেছেন ডানহাতি এ ব্যাটার। সিলেট স্ট্রাইকার্সের বিপক্ষে খেলেছেন ৩২ বলে ৫২ রানের ইনিংস। সেই সাথে ফরচুন বরিশালের হয়ে প্রথম ম্যাচ খেলতে নামা কাইল মেয়ার্সের দুর্দান্ত ব্যাটিংয়ে ১৮৩ রানের সংগ্রহ পেয়েছে তামিম ইকবালের দল। মোহাম্মদ মিঠুনদের জয়ের জন্য প্রয়োজন ২০ ওভারে ১৮৪ রান।

টসে জিতে আগে ব্যাট করার সিদ্ধান্ত নিতে এক মুহুর্তও দেরি করেননি তামিম। বরিশাল অধিনায়কের লক্ষ্যটা পরিষ্কার, যতটা সম্ভব সিলেটকে বড় রানের টার্গেট দেওয়া। ব্যাটিংয়ে নেমে শুরুটা ভাল করেছিলেন আহমেদ শেহজাদ ও তামিম ইকবাল। তবে দুজনের কেউই পারেননি বড় ইনিংস খেলতে। শেহজাদ আউট হয়েছেন ১১ বলে ৩ বাউন্ডারিতে ১৭ রান করে। তানজিম সাকিবের দ্বিতীয় শিকার হয়ে প্যাভিলিয়নে ফেরার আগে তামিম করেছেন ১৮ বলে ৩ বাউন্ডারিতে ১৯ রান।

সৌম্য সরকার পারেননি তেমন কিছুই করতে। তবে চলমান বিপিএলে প্রথম ম্যাচ খেলতে নামা কাইল মেয়ার্স খেলেছেন দারুণ। মুশফিকের সাথে ৪৮ বলে ৮৪ রানের জুটি গড়ে বরিশালকে বড় সংগ্রহের ভিত এনে দিয়েছেন। ফিফটি মিসের হতাশা নিয়ে ফিরেছেন মেয়ার্স। শফিকুল ইসলামের বলে আউট হওয়ার আগে করেছেন ৩১ বলে সমান ৩টি করে বাউন্ডারি ও ছক্কায় ৪৮ রান।

মেয়ার্স ফিরলেও ঠিকই ফিফটি তুলে নিয়েছেন মুশফিক। তবে এরপরই রান আউট হয়ে প্যাভিলিয়নে ফিরেছেন তিনি। তার আগে ৩২ বলে ৩টি করে বাউন্ডারি ও ছক্কায় করেছেন ৫২ রান। এদিন ১৬২.৫০ স্ট্রাইকরেটে ব্যাটিং করেছেন মুশফিক।

শেষের দিকে ঝড় তুলতে পারেননি মাহমুদউল্লাহ রিয়াদ। তবে মেহেদী হাসান মিরাজ খেলেছেন ৭ বলে ২ ছক্কায় ১৫ রানের ক্যামিও।

সিলেটের হয়ে ৪ ওভারে ৪৮ রান দিয়ে ৩ উইকেট শিকার করেছেন তানজিম সাকিব। একটি করে উইকেট নিয়েছেন হ্যারি টেক্টর ও শফিকুল ইসলাম।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img