২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

শেষ মুহুর্তের গোলে কপাল পুড়ল বাংলাদেশের

- Advertisement -

ফিলিস্তিনের বিপক্ষে অ্যাওয়ে ম্যাচে দারুণ লড়াই করার পরও ১-০ গোলে হেরেছে বাংলাদেশ। কিংস অ্যারেনায় নিজেদের অপরাজিত থাকার রেকর্ডটি ধরে রাখতে পারল না জামাল ভূঁইয়ার দল।

দুই দলের প্রথম ম্যাচে ফিলিস্তিনের সাথে প্রথম ৪২ মিনিট পর্যন্ত লাড়াই করার পরও ৫-০ গোলে হেরেছিল বাংলাদেশ। কিন্তু ফিরতি ম্যাচটি নিজেদের ঘরের মাঠে হওয়ায় দারুণ কিছুর স্বপ্ন দেখছিল সমর্থকরা। কিংস অ্যারেনায় খেলা দেখতে আসা সমর্থকদের শেষ মুহুর্তে হতাশ করেছেন সোহেল রানা-সাদ উদ্দিনরা।

ম্যাচের শুরু থেকেই ফিলিস্তিনের সাথে সমানে সমান লড়াই করেছে বাংলাদেশ। বেশ কয়েকবার গোলের সুযোগ পেয়েছিল রাকিব হোসেন-ফয়সাল আহমেদ ফাহিমরা কিন্তু কাজে লাগাতে পারেনি তারা। প্রথমার্ধের শেষদিকে জামালের অসাধারণ পাসে গোল প্রায় পেয়ে যাচ্ছিল বাংলাদেশ। কিন্তু গোলকিপারকে একা পেয়েও বল জালে জড়াতে ব্যর্থ হন ফাহিম। গোলের সুযোগ পেয়েছিল ফিলিস্তিনও কিন্তু তাদের হতাশ করেছেন বাংলাদেশের গোলকিপার মিতুল মারমা। গোলশুন্য অবস্থায় বিরতিতে যায় দুই দল।

লড়াই করে হেরেছে বাংলাদেশ

দ্বিতীয়ার্ধের শুরুতে তালগোল পাকিয়ে ফেলেছিলেন মিতুল। কিন্তু ফাঁকা পোস্টেও গোল করতে পারেনি ফিলিস্তিন। এর কিছুক্ষণ পর দারুণ একটি সেভ করেছেন মিতুল। নিশ্চিত গোল এক হাত দিয়ে ফিস্ট করে বাংলাদেশকে বাঁচিয়ে দিয়েছেন তিনি।

বিরতির পর বেশকয়েকটি সুযোগ পেয়েছিল বাংলাদেশ। কিন্তু ফিনিশিংয়ের অভাবে গোল পাওয়া হয়নি বাংলাদেশের। পুরো ম্যাচজুড়ে দারুণ খেলেছেন সিনিয়র সোহেল রানা। তপু বর্মণ-বিশ্বনাথ ঘোষরাও খেলেছেন দারুণ। ফিলিস্তিনের ফুটবলারদের খুব একটা সুযোগ দেননি তারা। যোগ করা সময়ের প্রথম মিনিটে গোলের সুযোগ পেয়েও কাজে লাগাতে পারেননি রাকিব। যোগ করা সময়ের তিন মিনিটে বাংলাদেশের ডিফেন্ডারদের ভূলে গোল করে এগিয়ে যায় ফিলিস্তিন।

শেষ পর্যন্ত ১-০ গোলের হার নিয়ে মাঠ ছাড়ে বাংলাদেশ।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img