৬ ডিসেম্বর ২০২২, মঙ্গলবার

শেষ মুহুর্তের গোলে জুভেন্টাসের কষ্টার্জিত জয়

- Advertisement -

ফেরেনৎভারোসের বিপক্ষে তাদেরই মাঠে এই মাসের শুরু নাগাদ ৪-১ গোলের দারুণ জয় পেয়েছিল জুভেন্টাস। তবে ঘরের মাঠে জয় নিশ্চিত করতে লড়তে হলো ম্যাচের শেষ অব্দি। অতিরিক্ত সময়ে বদলি আলভারো মোরাতার গোলে ২-১ গোলের জয় নিশ্চিত করেই মাঠ ছাড়ে তুরিনের ক্লাবটি।

ম্যাচের শুরু থেকেই ছিল জুভেন্টাসের দাপট। তবে স্কোরশিটে প্রথম নাম তুলে অতিথিরা। ম্যাচের ১৯তম মিনিটে মির্তো উজিনির গোলে এগিয়ে যায় ফেরেনৎভারোস। গোল হজমের পর আক্রমণের ধার আরও বাড়ায় স্বাগতিকরা। ম্যাচের ৩৫ মিনিটে ক্রিশিয়ানো রোনালদোর দুর্দান্ত গোলে সমতায় ফেরে জুভেন্টাস। হুয়ান কুয়াদরাদোর পাস থেকে খানিকটা আড়াআড়ি গিয়ে বাঁ পায়ের জোরালো শটে বড় জালে জড়ান এই সি আর সেভেন।

এই গোল দিয়ে চ্যাম্পিয়নস লিগে ঘরের মাঠে এখন মেসির সঙ্গে যৌথভাবে সর্বোচ্চ ৭০ গোলের রেকর্ড রোনালদোর।

সমতা নিয়েই বিরতিতে যায় দুই দল। বিরতি থেকে ফিরে একের পর আক্রমণে প্রতিপক্ষের রক্ষণকে ব্যস্ত রাখে দিবালা-রোনালদোরা। তবে গোল হয়নি, বরং ফেদেরিকো বার্নাদেস্কি এবং মোরাতার শট ফিরে আসে পোস্টে লেগে।

ম্যাচের অতিরিক্ত সময়ে হাফ ছেড়ে বাঁচে স্বাগতিকরা। ডান দিক থেকে কুয়াদরাদোর ক্রসে মোরতার হেড গোলরক্ষকের পায়ে লেগে খুঁজে পায় জালের ঠিকানা। ২-১ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে জুভেন্টাস।

‘জি’ গ্রুপের অন্য ম্যাচে দিনামো কিয়েভকে ৪ গোলে হারিয়েছে বার্সেলোনা। ৪ ম্যাচে শতভাগ জয়ে পয়েন্টস টেবিলের শীর্ষে কাতালান ক্লাবটি। সমান ম্যাচে তিন জয়ে টেবিলের দুই নম্বরে জুভেন্টাস।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img