২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

শেষ মুহূর্তের গোলে হার এড়ালো রিয়াল মাদ্রিদ

- Advertisement -

বাংলায় একটা প্রবাদ আছে নিজের পায়ে কুড়াল মারা, স্প্যানিশ লা-লিগায় রোববার রাতে রিয়াল মাদ্রিদ যেনো নিজের পায়েই কুড়াল মারলেন। বার্সেলোনা আর আতলেটিকো মাদ্রিদের ম্যাচ গোল শূন্য ড্র হওয়াতে রিয়াল মাদ্রিদের জন্য পয়েন্ট টেবিলের শীর্ষে উঠার দারুন এক সুযোগ ছিল, সেই সুযোগ হারালেন জিদানের শিস্যরা। সেভিয়ার সাথে ম্যাচটি ২-২ গোলে ড্র করে টেবিল টপার হওয়া হয়নি সার্জিও রামোসদের।

 চলতি মৌসুমে হোম আর অ্যাওয়ে কোনো ম্যাচেই বার্সেলোনা বা আতলেটিকো মাদ্রিদের সাথে হারেনি জিনেদিন জিদানের দল, তাই সেভিয়ার সাথে এ ম্যাচ জয়ের প্রবল আত্নবিশ্বাস ছিল রিয়াল মাদ্রিদের, সেই আত্নবিশ্বাসে ধাক্কা দিয়েছে সেভিয়া ।খেলার ২২ মিনিটে এগিয়ে যায় সেভিয়া। দলকে প্রথম লিড এনে দেয় ফের্নান্দো। বিরতির আগে আর কোনো দলই গোলের দেখা পায়নি।

বিরতি থেকে ফিরে ৬৭ মিনিটে নিজেদের প্রথম গোলের দেখা পায় স্বাগতিকরা। গোলটি করেন আসেনসিও।

৭৫তম মিনিটে ইভান রাকিতিচের স্পট কিক থেকে এগিয়ে যায় সফররকারীরা। জয় নিয়েই মাঠ ছাড়বে, এমন সময় নিজেদের জালে নিজেই বল জড়ান দিয়েগো কার্লোস। আর তাতেই স্বস্তির ড্র পায় রিয়াল মাদ্রিদ। আসরে প্রথম দেখায় সেভিয়ার মাঠে তাদের গোলরক্ষক ইয়াসিন বোনোর আত্মঘাতী গোলে কোনোমতে জিতেছিল রিয়াল। এবারও প্রতিপক্ষের ভুলেই পয়েন্ট পেল জিদানের দল।

দ্রুত ছন্দে  ফিরতে না পারলে লা লিগার শিরোপা লড়াই থেকে আরও পিছিয়ে পড়ার শঙ্কা জোরালো হবে রিয়াল মাদ্রিদের।কারণ পয়েন্ট টেবিলে চলছে হাড্ডা হাড্ডি লড়াই । ৩৫ রাউন্ড শেষে ৭৭ পয়েন্ট নিয়ে শীর্ষে আতলেতিকো। রিয়াল ও বার্সেলোনার পয়েন্ট সমান ৭৫। তবে মুখোমুখি লড়াইয়ে এগিয়ে দুইয়ে রিয়াল। ৭১ পয়েন্ট নিয়ে চার নম্বরে সেভিয়াও আছে শিরোপা লড়াইয়ে।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img