৬ অক্টোবর ২০২২, বৃহস্পতিবার

শ্রীলংকান ক্রিকেটারের বায়োবাবল ভঙ্গ?

- Advertisement -

৩ ম্যাচের ওডিআই আর টি২০ সিরিজ খেলতে শ্রীলংকান দল এখন রয়েছে ইংল্যান্ডে। ৩ম্যাচের টি২০ ৩-০ তে হেরে ওডিআই এর জন্য ডারহামে অবস্থান করছে দল। আর প্রথম ওয়ানডের আগে টুইটারে একটি ভিডিও প্রশ্ন তুলেছে লংকান খেলোয়াড়েরা বায়োবাবল ভঙ্গ করেছেন কিনা।

লংকান ক্রিকেটের বর্তমান সময়টা মোটেই ভালো যাচ্ছেনা। বাংলাদেশ থেকে ২-১ ব্যবধানে ওডিআই সিরিজ হেরে ইংল্যান্ডে যেয়েও বিশেষ ভালোকিছু করতে পারেনি দল।এর মাঝেই টুইটারে একটি ভিডিও লংকান খেলোয়াড়দের খেলার প্রতি নিবেদন নিয়ে প্রশ্ন তুলেছে। ভিডিওতে দেখা যাচ্ছে লংকান দুই ব্যাটসম্যান নিরোশান ডিকওয়েলা আর কুশাল মেন্ডিস গভির রাতে কোনো এক রাস্তায় বসে রয়েছেন; ভিডিওতে তাদের আচরণও ছিল সন্দেহজনক, দেখে মনে হয়েছে তারা যেনো কারও চোখ থেকে নিজেদের আড়াল করার প্রচেষ্টায় ছিলেন।

শ্রীলংকান ম্যানেজার মানুজা কারিয়াপ্পেরুমা ক্রিকইনফোকে বলেছেন টিম ম্যানেজমেন্ট এ বিষয়ে সোমবার তদন্ত করবে, তবে তিনি আরও বলছেন ভিডিওতে যে এরিয়ায় তাদের দেখা গেছে তা ডারহামের লংকান টিম হোটেলের আশেপাশে কোথাও নয়।

 

ঘটনা যাই হোক, মেন্ডিসে এবং ডিকওয়েলা বাবল ভাংলে তাদের একাধিক দিনের আইসোলেশনে যেতে হবে এবং তারা ৩ ম্যাচের সিরিজের প্রথম দুই ওডিআই নিশ্চিতভাবেই মিস করবেন। বাবল ভঙ্গ এবং পাবলিক প্লেসে অশোভন কিছু করার দায় প্রমানিত হলে এই দুজনের ওপর শ্রীলংকান ক্রিকেট বোর্ডের তরফ থেকে আরও বড় শাস্তি আরোপিত হতে পারে বলে ধারনা করা যাচ্ছে।

তালমাটাল লংকান ক্রিকেটে সমস্যার কোনো শেষ নেই। বেতন, খেলোয়াড়দের নিম্নমুখী ফর্ম আর মাঠের বাজে রেজাল্টের পরও খেলোয়াড়দের এমন কান্ডজ্ঞানহীন কাজ দর্শকরা ভালোভাবে নিবেননা তা অনুমেয়। সামাজিক যোগাযোগ মাধ্যমে এই দুই খেলোয়াড়ের ওপর বড় শাস্তির দাবি জানিয়েছেন সমর্থকেরা।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img