৩১ জানুয়ারি ২০২৩, মঙ্গলবার

শ্রীলঙ্কান ক্রিকেটারদের সোশ্যাল মিডিয়া থেকে দূরে থাকতে বলেছেন মিকি আর্থার

- Advertisement -

ভারতের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজকে সামনে রেখে শ্রীলঙ্কান ক্রিকেটারদের সোশ্যাল মিডিয়া থেকে দূরে থাকতে বলেছেন কোচ মিকি আর্থার। শনিবার সিরিজ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে এ কথা জানিয়েছেন শ্রীলঙ্কার এই সাউথ আফ্রিকান কোচ।

ভারতের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজকে সামনে রেখে শ্রীলঙ্কান ক্রিকেটারদের সোশ্যাল মিডিয়া থেকে দূরে থাকতে বলেছেন কোচ মিকি আর্থার। ছবি: ইন্টারনেট

মাঠে শ্রীলঙ্কার সময়টা একেবারেই ভালো যাচ্ছে না। বাংলাদেশের বিপক্ষে ২-১ ব্যবধানে ওয়ানডে সিরিজ হার, এরপর ইংল্যান্ডের মাটিতে হোয়াইটওয়াশ। সবশেষে ঘরের মাঠে তুলনামূলক খর্বশক্তির ভারতের বিপক্ষে ২-১ ব্যবধানে সিরিজ হার। শ্রীলঙ্কার অবস্থা এখন একেবারেই নাজুক। রোববার শিখর ধাওয়ানের নেতৃত্বে ভারতীয় দলের বিপক্ষে শ্রীলঙ্কা দল মাঠে নামার আগে একপ্রকার সতর্কবার্তাই দিলেন দলটির কোচ।

“ বিষয়টা আমাদের খেলা নষ্ট করছে। এটা থেকে বের হওয়ার একমাত্র উপায় একেবারেই না দেখা। আমার পরামর্শ থাকবে একেবারেই না দেখা। কেননা কিছু মানুষ আছে যারা মনে করে তারা সব জানে, আসলে তারা কিছুই জানে না।”

 

ভারতের বিপক্ষে প্রথম দুই ওয়ানডেতে হারের পর তৃতীয় ওয়ানডেতে দারুণভাবে ঘুরে দাড়িয়েছে শ্রীলঙ্কা। ছবি: ইন্টারনেট

ভারতের বিপক্ষে প্রথম দুই ওয়ানডেতে হারের পর তৃতীয় ওয়ানডেতে দারুণভাবে ঘুরে দাড়িয়েছে শ্রীলঙ্কা। ভারতের বিপক্ষে হোয়াইটওয়াশের লজ্জা থেকে বাঁচার পাশাপাশি পেয়েছে ওয়ানডে সুপার লিগের মূল্যবান দশ পয়েন্ট। দলের ফিরে আসায় মিকি আর্থার খুশি হলেও আনন্দে ভেঁসে যেতে নারাজ। তিনি চান দল ধারাবাহিকতা ধরে রাখুক।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img