NCC Bank
- Advertisement -NCC Bank
১২ আগস্ট ২০২২, শুক্রবার

শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডেতে নেই কক-মিলার

- Advertisement -

আগামী মাসে শ্রীলঙ্কা সফরের ওয়ানডে দল থেকে বিশ্রাম দেয়া হয়েছে সাউথ আফ্রিকান উইকেটরক্ষক কুইন্টন ডি কককে। ব্যক্তিগত কারণে খেলবেন না পেসার লুঙ্গি এনগিডি, ইনজুরি থেকে এখনও পুরোপুরি সেড়ে না উঠার কারণে ওয়ানডে সিরিজটা মিস করবেন ডেভিড মিলারও। কিন্তু তিনজনকেই দেখা যেতে পারে শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টিতে।

শ্রীলঙ্কা সিরিজে ওয়ানডে এবং টি-টোয়েন্টি দুই ফরম্যাটেই ফিরেছেন অলরাউন্ডার ডোয়াইন প্রিটোরিয়াস। প্রোটিয়াদের সাম্প্রতিক সময়ে করা ওয়েস্টইন্ডিজ এবং আয়ারল্যান্ড ট্যুরে ছিলেননা তিনি। ওয়ানডে এবং টি-টোয়েন্টি দুই দলেই জায়গা পেয়েছেন পেসার জুনিয়র ডালাও। সেপ্টেম্বরের ২-১৪ তারিখে কলম্বোর প্রেমদাসা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ম্যাচগুলো।

“এই মাসের শেষের দিকে শ্রীলঙ্কা যাওয়ার জন্য দল ঘোষণা করতে পেরে দল নির্বাচন প্যানেল অনেক খুশি। ওয়েস্টইন্ডিজ এবং আয়ারল্যান্ডে সাদা বলে দলের সাফল্যের পর, আমরা তাদের আবার খেলায় ফিরিয়ে আনতে পেরে এবং এই বছরের শেষের দিকে আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য তাদের প্রস্তুতির ধারাবাহিকতা বজায় রাখতে পেরে উচ্ছ্বসিত” -ভিক্টর পিটসাং

“আমি টেম্বা বাভুমা এবং মার্ক বাউচারকে শুভেচ্ছা জানাতে চাই। আমরা জানি এটা একটি চ্যালেঞ্জিং সফর হবে, কিন্তু যারা দলটার সাথে যাচ্ছে তাদের প্রতি আমাদের আস্থা আছে” – যোগ করেন ভিক্টর

সাউথ আফ্রিকা ওয়ানডে দল: টেম্বা বাভুমা (অধিনায়ক), জুনিয়র ডালা, বেউরান হেন্ডরিক্স, রেজা হেন্ডরিক্স, হেইনরিক ক্লাসেন, জর্জ লিন্ডে, জানেমান মালান, কেশাভ মহারাজ, এইডেন মার্করাম, উইয়ান মালডার, এনরিক নরখিয়া, অ্যান্দিলে ফেলেকায়ো,  ডোয়াইন প্রিটোরিয়াস, কাগিসো রাবাদা, তাবারীজ সামসি, ভ্যান ডার ডুসেন, কাইল ভেররেইন্নে, লিজাড উইলিয়ামস।

সাউথ আফ্রিকা টি-টোয়েন্টি দল: টেম্বা বাভুমা (অধিনায়ক), কুইন্টন ডি কক, বেউরান হেন্ডরিক্স, রেজা হেন্ডরিক্স, হেইনরিক ক্লাসেন, জর্জ লিন্ডে, কেশাভ মহারাজ, বিয়র্ন ফরচুন, সিসান্দা মাগালা, এইডেন মার্করাম, ডেভিড মিলার, উইয়ান মালডার, লুঙ্গি এনগিডি, এনরিক নরখিয়া, ডোয়াইন প্রিটোরিয়াস, কাগিসো রাবাদা, তাবারীজ সামসি, ভ্যান ডার ডুসেন, লিজাড উইলিয়ামস।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img