NCC Bank
- Advertisement -NCC Bank
১২ আগস্ট ২০২২, শুক্রবার

শ্রীলঙ্কায় ভারতীয় দল

- Advertisement -

সোমবার কলম্বোতে গিয়েছে ভারতের সংক্ষিপ্ত ফরম্যাটের দল। সফরের দলে ২০ ক্রিকেটারের  সঙ্গে আছে ৫ নেট বোলার। বাংলাদেশ সময় বিকেল সাড়ে চারটায় শ্রীলঙ্কায় পৌছানোর কথা আছে ভারতের।

আইসিসি বিশ্ব টেষ্ট চ্যাম্পিয়নশিপ এবং ইংল্যান্ডের বিপক্ষে টেষ্ট সিরিজ খেলার জন্য ইংল্যান্ডে অবস্থান করছে ভারতের প্রথম সারির দল। যে দলে আছেন ভিরাট কোহলি, রোহিত শর্মা, রবিন্দ্র জাদেজার মতো ক্রিকেটাররা। একই সময়ে আবার সংক্ষিপ্ত সংস্করনের ক্রিকেটে মাঠে  নামছে ভারত। শক্ত পাইপলাইন থাকায় ওয়ানডে-টি-টোয়েন্টির জন্য আলাদা দল গড়তে সমস্যা হয়নি ভারতের।

শুধু ক্রিকেটার নয়, ভারতের কোচিং পাইপলাইনও যথেষ্ট শক্ত। প্রধান দলের সফরে খেলোয়াড়দের সঙ্গে কোচিং প্যানেলও থাকবেন। তাই অন্য দলের জন্য সমস্যায় পড়তে হতো ভারতকে। সেই সমস্যা খুব সহজেই কাটিয়ে উঠেছে ভারতীয় দল। দ্বিতীয় সারির দলের জন্য তারা প্রধান কোচ হিসেবে নিয়োগ দিয়েছে রাহুল দ্রাবিড়কে।

শ্রীলঙ্কা সিরিজের জন্য ভারতকে নেতৃত্ব দেবেন বাঁহাতি ওপেনার শিখর ধাওয়ান। তারুন্যনির্ভর দলে আছেন অষ্ট্রেলিয়া সিরিজে খারাপ পারফর্ম করে বাদ পড়া পৃথবী শ। প্রথমবারের মতো সুযোগ পেয়েছেন চেতন শাকারিয়া, ঋতুরাজ গায়কোয়াড়, দেবদূত পাড়িকল। শ্রীলঙ্কা সফরে তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলবে ভারত। আগামী ১৩, ১৬ ও ১৮ জুলাই হবে ওয়ানডে, টি-টোয়েন্টি ম্যাচগুলো হবে ২১, ২৩ ও ২৫ জুলাই।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img