১৭ জুলাই ২০২৪, বুধবার

সড়ক দুর্ঘটনায় হাসপাতালে কেইনের তিন সন্তান

- Advertisement -

সড়ক দুর্ঘটনার আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন হ্যারি কেইনের তিন সন্তান। তবে তাদের গুরুত্বর কিছুই হয়নি। সতর্কতার অংশ হিসেবে তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছেন বায়ার্ন মিউনিখ তারকা।

চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালে আর্সেনালের বিপক্ষে খেলতে গত সোমবার ইংল্যান্ডে ফেরেন কেইন। সেদিন বিকেল ৫:৩০ মিনিটে মিউনিখের কাছাকাছি বাভারিয়ায় একটি সড়ক দুর্ঘটনা ঘটে। হাইওয়ের স্লিপ লেন দিয়ে যাওয়ার সময় একটি কালো মার্সিডিজ ভিতো ফন এবং রেনাল্টের মধ্যে সংঘর্ষ হয়। এর মধ্যে একটি গাড়িতে ছিলেন কেইনের তিন সন্তান। এমনটাই খবর জার্মানীর সংবাদ মাধ্যম বিল্ডের।

এ প্রসঙ্গে স্থানীয় স্বেচ্ছাসেবক দমকল প্রধান বিবিসিকে বলেছেন যে কেইনের সন্তানরা সবাই ‘খুব ভাগ্যবান’। কেউ গুরুতর আহত হয়নি। কেবল মাত্র রুটিন চেক-আপের জন্য তাদের হাসপাতালে নেওয়া হয়েছে। তবে গাড়িগুলোর ব্যাপক ক্ষতি হয়েছে।

ইংল্যান্ডে ফেরাটাও অবশ্য কেইনের সুখকর হয়নি। তার দল বায়ার্ন জয় নিয়ে মিউনিখে ফিরতে পারে নি। মিকেল আরতেতার দলের সাথে ২-২ গোলে ড্র করেছে টমাস টুখেলের দল। দ্বিতীয় লেগে নিজেদের ঘরের মাঠে আর্সেনালকে হারাতে পারলে ইউরোপ সেরার লড়াইয়ের সেমিফাইনালে খেলবে কেইনরা।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img