NCC Bank
- Advertisement -NCC Bank
১৬ আগস্ট ২০২২, মঙ্গলবার

সবচেয়ে কঠিন ব্যাটসম্যানদের নাম জানালেন ‘বোলার’ মরিস

- Advertisement -

পৃথিবীর বিভিন্ন প্রান্তে খেলে বেড়িয়েছেন ক্রিকেট; চলমান আইপিএলেও আছেন রাজস্থান রয়েলস দলে। নামের প্রতি সুবিচার করতে না পারলেও, ২০২১ আইপিএলের সবচেয়ে দামী খেলোয়াড় ক্রিস মরিসই। সাউথ আফ্রিকান অলরাউন্ডার বোলিং করেছেন পৃথিবীর বাঘা বাঘা সব ব্যাটসম্যানদের। সেই অভিজ্ঞতা থেকেই বেছে নিয়েছেন কিছু খেলোয়াড়কে, যারা সাউথ আফ্রিকান তারকাকে বেশ ভুগিয়েছেন পুরো ক্যারিয়ার জুড়েই।

ভারতীয় অধিনায়ককে জিনিয়াস বলে অভিহিত করেছেন আফ্রিকান তারকা

যেই ব্যাটসম্যানদের বোলিং করতে অসুবিধা হয়েছে, তাদের তালিকায় উঠে এসেছে ভিরাট কোহলি, হার্দিক পান্ডিয়া, ডেভিড ওয়ার্নার, কেইন উইলিয়ামসনদের নাম। মরিস বলেন, “ভিরাট জিনিয়াস। ও দুর্দান্ত। ওয়ার্নারকে বোলিং করাটা বেশ চ্যালেঞ্জিং। কিন্তু, যেই ব্যাটসম্যানের বিপরীতে বোলিং করতে আমি সবচেয়ে বেশী ঘৃণা করি সে কেইন উইলিয়ামসন। ব্যাটিং হিসেবে সে দুর্দান্ত আর খুবই নিঁখুত। আমি আরও একটি নাম যোগ করতে চাই সাথে, ‘হার্দিক পান্ডিয়া।’ সে যেই মেজাজে ব্যাটিং করে তা ভয়ংকর”

ভিলিয়ার্স-আমলায় মুগ্ধ মরিস

ক্রিস মরিস স্বদেশী খেলোয়াড়দের কথা বলেছেন আলাদা করে। এবিডি ভিলিয়ার্সের পাশাপাশি প্রসংশায় ভাসিয়েছেন হাশিম আমলার মতো ব্যাটসম্যানকে, “এবি অবিশ্বাস্যকর। সে চারিদিকে মারতে পারে; খুব সহজেই বলকে বাউন্ডারির ওপারে পাঠাতে সক্ষম। আমার পুরো ক্যারিয়ারে আমি একবারও তাকে আউট করতে পারিনি, যা আমার জন্য বিরক্তির। হাশিম আমলার কথা বলতে চাই। যে কোনো ফরম্যাটেই হোক, আমি কখনোই বুঝতে পারতাম না তাকে কোথায় বোলিং করা উচিত। সে সবখানেই সেরা”

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img