২৮ জানুয়ারি ২০২৩, শনিবার

সমালোচকদের ‘আয়নায় মুখ দেখতে’ বললেন মুশফিক

- Advertisement -

ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে মুশফিকুর রহিম। শ্রীলঙ্কার সাথে হেরে চোখ মুখ জুড়ে যে হতাশা, সেটা বোঝাই যাচ্ছে। ম্যাচ হারলেই টাইগারদের নিয়ে হয় সমালোচনা। সেই সমালোচনাটুকু কতটা প্রভাব ফেলে দলে সেই ব্যাপারে বলতে গিয়ে মুশফিক জানালেন, দেশের হয়ে খেলেন তারা, তাই যারা বাইরে থেকে সমালোচনা করে যাচ্ছেন তাদের একবার নিজেদের মুখটা আয়নায় দেখা উচিত।

“যারা এরকম কথা বলে থাকেন তাদের নিজেদের মুখটা একটু আয়নায় দেখা উচিত। কারণ, তারা বাংলাদেশের হয়ে খেলে না। আমরাই খেলি। সবাই ভাল করার চেষ্টা করে। কোনোদিন হয়, কোনোদিন হয়না”- সংবাদ সম্মেলনে মুশফিক

ষোল বছর ক্রিকেট খেলে ফেলার পর সমালোচনাগুলো এখন অনেক নরমাল মনে হয় মিস্টার ডিপেন্ডেবলের কাছে। এবিষয়ে বলতে গিয়ে মুশফিক জানান, “সমালোচনা তো সবসময় হয়েই থাকবে। একজন খেলোয়াড় হিসেবে আপনি যখন ভালো করবেন তখন সবাই তালি দিবে, খারাপ করলে গালি দিবে। এটাই তো স্বাভাবিক তাই না? আমার এটা প্রথম বছর না। আমি লাস্ট ১৬ বছর যাবত খেলছি। তাই এটা আমার কাছে নতুন কিছু না। আমার কাছে এসব খুব নরমাল লাগে”

টাইগাররা ছিল জয়ের পথেই। সেখানে লিটনের দুই ক্যাচ মিস যে গড়ে দিয়েছে ব্যবধান সেটা লুকোননি মুশি। কিন্তু, তিনি দায় দিতে চাননা কাউকেই, “এখানে আসলে দায় দেয়ার কিছুই নেই। ছোট খাটো কিছু মিসটেক থাকেই।   লিটন খুব ভালো ফিল্ডার, আমাদের দলের অন্যতম সেরা ফিল্ডার। আমরা ছোটখাটো কিছু মিসটেক করেছি তাই জিততে পারিনি”

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img