NCC Bank
- Advertisement -NCC Bank
১২ আগস্ট ২০২২, শুক্রবার

সাকিবদের হারাতে তামিমদের করতে হবে ২৮৫ !!

- Advertisement -

নির্ধারিত ৪৫ ওভারে আগে ব্যাট করে ২৮৪ রান তোলে সাকিব আল হাসানের বিসিবি গ্রিন। অর্ধশত করেছেন সৌম্য, রিয়াদ এবং আফিফ। সাকিব ২০ বলে ২৮ করে আউট হয়েছেন মাহেদি হাসানের বলে।

সৌম্য সরকার এবং নাইম শেখের ব্যাটে দারুণ শুরু পায় সাকিবের বিসিবি গ্রিন। ২২ ওভারে ১১৩ রানে জুটি গড়ে সৌম্য এবং নাইম। ৩৮ করে রিটায়ার্ড করেন নাইম। এরপরই উইকেটে আসেন সাকিব আল হাসান। দুই চার আটাশ রান করার পর সাকিব বোল্ড হন মেহেদি হাসানের বলে।

ছবি সৌজন্য: বিসিবি

সাকিবদের সবুজ দলের ইনিংসের হাইলাইটস মাহামুদউল্লাহ রিয়াদ এবং আফিফ হোসাইনের পার্টনারশপি। রিয়াদ নেমেছিলেন পাঁচে, আফিফ ছয়ে। দুই জনে মিলে ২১.১ ওভারে তুলেছেন ১৬৩ !! ৭ চার এবং ৩ ছক্কায় আফিফ করেছেন ৬৪, বল খেলেছেন ৫৪টি।

ছবি সৌজন্য: বিসিবি

রিয়াদের ইনিংসও প্রায় একই রকম, করেছেন ৬২ (৫৪), হাঁকিয়েছেন ৬টি চার এবং ২টি ছক্কা। রিয়াদের ইনিংসে বলা যেতে পারে পাঁচ নম্বর পজিশনের “পারফেক্ট ইনিংস”; একই কথা আফিফের বেলাতেই প্রযোজ্য। দলের অবস্থান এবং নিজেদের পজিশন অনুযায়ী যে ধরণের ব্যাটিং জরুরী, সেটাই করেছেন অধিনায়ক রিয়াদ এবং আফিফ।

ছবি সৌজন্য: বিসিবি

রিয়াদ-আফিফ দুজনেই রিটায়ার্ড করলেও শেষ পর্যন্ত সৌম্যকে উইকেটে রেখেছিলেন নির্বাচকরা। সৌম্যও মোটামুটি ভালই আস্থার প্রতিদান দিয়েছেন। ৪টি চার এবং ৩টি ছক্কায় নট আউট ছিলেন ৬০ (৭০) রানে। 

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img